Homeবিনোদনমৃত্যুর আতঙ্কে ঘুমাতে পারছেন না আমির খানের মেয়ে

মৃত্যুর আতঙ্কে ঘুমাতে পারছেন না আমির খানের মেয়ে

বিনোদন ডেস্কঃ 

বলিউড সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খান ভয়াবহ সময় পার করছেন। প্রতিটা মুহূর্তে তাকে ঘিরে ধরছে মৃত্যুর আতঙ্ক। এজন্য সারারাত ঘুমাতেও পারছেন না। প্রায়শই তার দম আটকে আসছে।

ইনস্টাগ্রামে এমন সমস্যার কথা ইরা নিজেই জানিয়েছেন। দীর্ঘ সময় ধরে স্নান করলে মানসিকভাবে সুস্থ বোধ করেন তিনি। তাই স্নান করে এসে ভেজা চুলে ঘরের জামা পরে একটি ছবি পোস্ট করলেন আমির এবং রীনা দত্তের কন্যা। সঙ্গে দীর্ঘ লেখা লিখলেন।

ইরার লিখেছেন, ‘প্যানিক এবং প্যানিক অ্যাটাক ভিন্ন। অ্যাংজাইটি এবং অ্যাংজাইটি অ্যাটাক ভিন্ন। আমার এখন অ্যাটাক হচ্ছে। এটা আগেরবারের থেকে একেবারে আলাদা। আমার মনোরোগ বিশেষজ্ঞকে জানিয়েছি। আগে যেটা মাসে দু’একবার হত, তা এখন রোজ হচ্ছে। বিশেষ করে রাতে। তাই ঘুম হচ্ছে না। বুক ধড়ফড় করছে। দম বন্ধ হয়ে আসছে। মাঝে মাঝেই কেঁদে উঠছি। মনে হচ্ছে, খুব খারাপ কিছু একটা ঘটবে। ভীষণ আতঙ্ক হচ্ছে।’

ইরার কাতর আর্তি, ‘আমি ঘুমাতে চাই!’ তিনি জানান, যখন অ্যাটাক শুরু হয়, সেটি ক্রমশ বাড়তে থাকে। তখন নিজের সঙ্গে কথা বলার চেষ্টা করেন ইরা। কী জন্য আতঙ্ক হচ্ছে, তার কারণ খোঁজার চেষ্টা করেন।

অনুসারীদের কাছেও ইরা জানতে চাইলেন, কারও এ রকম সমস্যা হয় কিনা। যদি হয় তাহলে বিলম্ব না করে যথাযথ ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছেন তিনি। মানসিক স্বাস্থ্য নিয়ে অনেক আগে থেকেই কাজ করছেন ইরা। ‘অগতসু ফাউন্ডেশন’ নামের একটি স্বেচ্ছাসেবী গড়ে তুলেছেন এই তরুণী। এর মাধ্যমে অনুসারীদের অনেককেই সাহায্য করেছেন ইরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular