Wednesday, May 12, 2021
Homeজেলামতলব ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী লিয়াকত আলী সরকারকে টেবিল ল্যাম্প মার্কায় ভোট...

মতলব ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী লিয়াকত আলী সরকারকে টেবিল ল্যাম্প মার্কায় ভোট দিন

নিজস্ব প্রতিনিধি:
আগামীকাল রবিবার (২৮ ফ্রেবুয়ারি) মতলব পৌসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। শুক্রবার মধ্যরাত থেকে শেষ হয়েছে নির্বাচনী প্রচারণা।
.
মতলব পৌসভা নির্বাচনে ২ নং ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনীত কাউন্সিলর প্রার্থী জনপ্রিয় সাবেক কমিশনার বীর মুক্তিযোদ্ধা মোঃ লিয়াকত আলী সরকার টেবিল ল্যাম্প মার্কা নিয়ে আলোচনায় আছেন।
.
জনপ্রিয় আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী সরকার বিডিসমাচার কে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত আছে। সেই হিসেবে তার অংশ হিসেবে আমি এবার ২ নং ওয়ার্ড এর কাউন্সিলর নির্বাচিত হলে প্রথমেই মানুষের অধিকার নিশ্চিত করবো। আমার ওয়ার্ডের সকল মানুষের সুখে দুঃখে পাশে থাকবো ইনশাআল্লাহ্‌।
.
তিনি বলেন, ২ নং ওয়ার্ড এর সকল অসম্পন্ন কাজ গুলো সম্পন্ন করবো। তাই টেবিল ল্যাম্প মার্কায় আমাকে ভোট দিন।
.
জানা যায় যে, ২ নং ওয়ার্ডে তিনি সকল স্থানে গণসংযোগ, উঠান বৈঠক ও পথসভা করে আসছেন। টেবিল ল্যাম্প প্রতীক পাওয়ার পর থেকেই পৌরসভা নির্বাচনে জনগনের মনোনীত কাউন্সিলর প্রার্থী লিয়াকত সরকার প্রচার প্রচারণা চালান।
.
এলাকাবাসী জানান, আমাদের সকলের প্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা লিয়াকত সরকার এলাকার উন্নয়নে অনেক কাজ করেছে, আমরা সবসময় সুখে দুঃখে পাশে পাই তাই তাকে আমরা কাউন্সিলর নির্বাচিত করতে ২৮ তারিখ মাঠে থেকে বিজয় নিশ্চিত করে ঘরে যাবো।
RELATED ARTICLES

2 COMMENTS

  1. I loved as much as you’ll receive carried out right here.
    The sketch is tasteful, your authored subject matter
    stylish. nonetheless, you command get bought an nervousness over
    that you wish be delivering the following.
    unwell unquestionably come more formerly again since exactly the same nearly very often inside case you shield this hike.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments