Homeক‌্যাম্পাসবশেমুরবিপ্রবি'তে ব্রাজিলের ম্যাচকে ঘিরে আনন্দ মিছিল

বশেমুরবিপ্রবি’তে ব্রাজিলের ম্যাচকে ঘিরে আনন্দ মিছিল

রাকিবুল হাসান,বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ

কাতার ফুটবল বিশ্বকাপে প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। ম্যাচ শুরুর আগেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ব্রাজিল সমর্থকদের মধ্যে উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে। নিজের প্রিয় দলের সমর্থনে ব্রাজিল সমর্থকরা ক্যাম্পাস ও হলের মধ্যে টানাচ্ছেন পতাকা, বের করছেন আনন্দ শোভাযাত্রা।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর ১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের জয় বাংলা চত্ত্বর থেকে ব্রাজিলের পতাকা নিয়ে এক আনন্দ শোভাযাত্রা বের করেন ব্রাজিল ফুটবল দলের সমর্থকরা। শোভাযাত্রাটি পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

এ সময় তারা ‘বশেমুরবিপ্রবির মাটি ব্রাজিলের ঘাটি’ বলে শ্লোগান দিতে থাকে এবং তারা বলছেন সার্বিয়ার বিপক্ষে অন্তত ৪-০ গোলে জিতবে ব্রাজিল।

এব্যাপারে ব্রাজিলের সমর্থক রাশেদ বলেন, “বিশ্বকাপ ফুটবল, ফুটবল প্রেমীদের জন্য এক আনন্দের বার্তা।ফুটবলটাকে যদি একটি আকাশের সাথে তুলনা করা হয় সে আকাশের সব চেয়ে উজ্জ্বল নক্ষত্র হল ব্রাজিল।
বিশ্ব ফুটবলের সব চেয়ে সফল দলটির নাম ও ব্রাজিল।শুধু যে ৫ টি বিশ্বকাপ তাই না,লাতিনের এই দলটিতে যুগে যুগে পেলে,কাফু,রোনালদো, কাকা,রোনালদিনহোরা ফুটবলকে শিল্পের পর্যায় নিয়ে গেছে।সাম্বার ফুটবল সৌন্দর্য মুগ্ধ করেনি এমন ফুটবল প্রেমী পাওয়া দুষ্কর।বিশ্বকাপে ব্রাজিলের আজ প্রথম ম্যাচ।স্বাভাবিকভাবেই সেলেসাও ভক্ত হিসেবে চাওয়া ব্রাজিল যেন তার স্বাভাবিক খেলাটাই খেলে।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular