Saturday, April 17, 2021
Homeক‌্যাম্পাসপ্রশাসনিক ভবনে তালা, পরীক্ষা দিতে চায় নজরুলীয়ানরা

প্রশাসনিক ভবনে তালা, পরীক্ষা দিতে চায় নজরুলীয়ানরা

নিজস্ব প্রতিবেদক:
ময়মনসিংহের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) পরীক্ষা দেওয়ার দাবিতে প্রশাসনিক ভবনে তালা লাগিয়ে দিয়েছে সাধারণ শিক্ষার্থীরা।
.
বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের জয়বাংলা ভাস্কর্যের সমনে সকাল ১১ টায় “অবস্থান কর্মসূচি” পালন সাধারণ শিক্ষার্থীরা।
.
এ সময় তারা দ্রুত পরীক্ষা চাই, পরীক্ষা ছাড়া উপায় নাই। ইত্যাদি বিভিন্ন প্ল্যাকার্ড প্রদর্শন করে একপর্যায় মিছিল নিয়ে একাডেমি ভবনের সামনে অবস্থান করে প্রশাসনিক ভবনে তালা ঝুলিয়ে দেয়। শিক্ষার্থীরা বলে আমাদের বিভিন্ন বিভাগের পরীক্ষার রুটিন ও প্রকাশ করা হয়েছিলো। যার কারনে আমারা ক্যাম্পাসে অবস্থান করছি। এখন পরীক্ষা দিতে না পারলে আমরা পরিবারকে কি বলবো।
.
তাছাড়া শিক্ষামন্ত্রণালয় কর্তৃক চলমান পরীক্ষা বন্ধের সিদ্ধান্তের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে পরীক্ষা নেওয়া পূনঃবিবেচনার জন্য জাককানইবির উপাচার্য ও একাডেমিক কাউন্সিলের প্রতি আহবান জানায়।
.
তারা আরো বলে স্বাস্থ্যবিধি মেনে আমরা সকল বিভাগের পরীক্ষা দিতে চাই। হল বা ক্যাম্পাস খোলার প্রয়োজন নেই।আন্দোলনরত শিক্ষার্থীরা বলে যদি পরিক্ষা না নেওয়া হয় তাহলে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করা হবে।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments