Friday, January 21, 2022
Homeপ্রবাসনবনির্বাচিত অনিবাসী সিআইপিদের সংবর্ধনা

নবনির্বাচিত অনিবাসী সিআইপিদের সংবর্ধনা

বিডি সমাচার ডেস্ক:

বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে বাংলাদেশ সরকার ২০১৯ সালে ৫৭ জন অনিবাসী বাংলাদেশিকে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) সম্মাননা দেয়। এনআরবি সিআইপি অ্যাসোসিয়শন গত ১৮ ডিসেম্বর রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে নবনির্বাচিত এই সিআইপিদের সংবর্ধনা ও সম্মাননা স্মারক দিয়েছে।

এনআরবি সিআইপি অ্যাসোসিয়শনের প্রেসিডেন্ট ও এনআরবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এবং আল-হারামাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাহতাবুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে পররাষ্ট্র মন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আনিসুল ইসলাম মাহমুদ, চট্টগ্রাম-৬ আসনের সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরী, বাংলাদেশ সিকিওরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, বাংলাদেশের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মোঃ মফিদুর রহমানসহ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তা এবং এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

উনুষ্ঠানে বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াছিন চৌধুরী(সিআইপি), অনুষ্ঠান উৎযাপন কমিটির অহ্বায়ক সংগঠনের সহ-সভাপতি মো. মনির হোসেন (সিআইপি) এবং এনআরবি সিআইপি অ্যাসোসিয়শনের প্রেসিডেন্ট মোহাম্মদ মাহতাবুর রহমান (সিআইপি)।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular