Homeসম্পাদকীয়দেশবাসীকে বিডি সমাচার সম্পাদকের বাংলা নববর্ষের শুভেচ্ছা

দেশবাসীকে বিডি সমাচার সম্পাদকের বাংলা নববর্ষের শুভেচ্ছা

বিডি সমাচার ডেস্ক:

বাংলা নববর্ষ ১৪২৯ উপলক্ষে দেশে ও বিদেশে বসবাসরত সকল বাংলা ভাষাভাষীকে শুভেচ্ছা জানিয়েছেন বিডি সমাচার ২৪ ডটকম এর সম্পাদক মহসিন হোসেন।

তিনি বলেন, নতুন বছরের যাত্রার শুরুতে দেশ-বিদেশের  বিডি সমাচার এর সকল পাঠক, প্রতিনিধি, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের প্রতি রইল বাংলা ১৪২৯ নববর্ষের শুভেচ্ছা।

মহসিন হোসেন বলেন, নববর্ষ উদযাপন পরিণত হয়েছে বাংলাদেশের সার্বজনীন উৎসবে। পয়লা বৈশাখের ভোরে সূর্যোদয়ের সাথে সাথে নতুন বছরকে স্বাগত জানানোর আয়োজনে মেতে ওঠে সারা দেশ। বর্ষবরণের এ উৎসব আমেজে মুখরিত বাংলার চারদিক। গ্রীষ্মের খরতাপ উপেক্ষা করে বাঙালি মিলিত হবে তার সর্বজনীন এই অসাম্প্রদায়িক উৎসবে। দেশের পথে-ঘাটে, মাঠে-মেলায়, অনুষ্ঠানে থাকবে কোটি মানুষের প্রাণের চাঞ্চল্য, আর উৎসব মুখরতার বিহ্বলতা।

বিডি সমাচার সম্পাদক বলেন, আবহমানকাল ধরে বাংলার গ্রামগঞ্জে, আনাচে-কানাচে পহেলা বৈশাখের বর্ষবরণ পালিত হয়ে আসছে। এ ভূখণ্ডের হাজার বছরের ঐতিহ্য, সংস্কৃতি এবং কৃষ্টির বাহক এদেশের বাঙালি জনগোষ্ঠী। বিভিন্ন ধর্মে-বর্ণে বিভক্ত হলেও ঐতিহ্য ও কৃষ্টির জায়গায় সব বাঙালি এক এবং অভিন্ন। সারা বছরের ক্লেদ-গ্লানি, হতাশা ভুলে এদিন সব বাঙালি নতুন আনন্দ-উদ্দীপনায় মেতে ওঠেন। ‘এসো হে বৈশাখ, এসো এসো/মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা/অগ্নিস্নানে শুচি হোক ধরা’।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular