Homeসারাদেশচৌহালীতে প্রক্সি দিতে এসে দুই ভুয়া এসএসসি পরীক্ষার্থী আটক ও আসল পরীক্ষার্থী...

চৌহালীতে প্রক্সি দিতে এসে দুই ভুয়া এসএসসি পরীক্ষার্থী আটক ও আসল পরীক্ষার্থী বহিষ্কার

মোঃ ইমরুল হাসান চৌহালী প্রতিনিধিঃ

এসএসসি ও সমমানের পরীক্ষা চলাকালে নামে এসএসসি ভোকেশনালের দুই ভুয়া পরীক্ষার্থী আটক হয়েছে। এই অভিযোগে আসল পরীক্ষার্থী নুর হোসেন ও ওসমানকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে সিরাজগঞ্জ জেলার চৌহালী ছিদ্দিকীয়া ফাযিল মাদ্রাসা ভোকেশনাল কেন্দ্রে এঘটনা ঘটে। আটককৃত ভুয়া পরীক্ষার্থী মোঃ ফিরোজ(২০) নাগরপুর উপজেলার শাহজানী গ্রামের মোকাদ্দেস আলীর ছেলে, অন্যজন আনোয়ার চৌহালী উপজেলার ফুলহারা গ্রামের ইসমাইলের ছেলে এবং বহিষ্কৃত পরীক্ষার্থী খাষকাউলিয়া ছিদ্দিকীয়া ফাযিল মাদ্রাসার ভোকেশনালের ছাত্র ।

বিষয়টি নিশ্চিত করে চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাঃ আফসানা ইয়াসমিন জানান, বৃহস্পতিবার গনিত বিষয়ে পরীক্ষা ছিল। পরিক্ষা শুরুর আধা ঘন্টা আগে গোপন সংবাদের ভিত্তিতে প্রক্সি দেওয়ার সময় ভুয়া পরীক্ষার্থী আনোয়ার ও ফিরোজ নামের দুইজনকে আটক ও আসল পরীক্ষার্থী নুর হোসেন ও ওসমান কে বহিষ্কার করা হয়েছে।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কমর্কর্তা (ওসি) হারুন আর রশিদ বলেন, ভুয়া পরীক্ষার্থী আনোয়ার ও ফিরোজকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular