Friday, May 20, 2022
Homeক‌্যাম্পাসইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না, সম্পাদক রাজিয়া

ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না, সম্পাদক রাজিয়া

নিজস্ব প্রতিবেদক:

আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ ইডেন মহিলা কলেজ শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১৩ মে) বিকেল ৫টা ২০ মিনিটে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের অফিসিয়াল ফেসবুক পেইজে বিজ্ঞপ্তির মাধ্যমে ৪৮ সদস্যের এই কমিটির কথা জানানো হয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সম্পাদক লেখক ভট্টাচার্য সই করা ওই বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ ইডেন মহিলা কলেজ শাখার সভাপতি হিসেবে তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক হিসেবে রাজিয়া সুলতানার নাম ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হয়েছেন ৩০ জন। তারা হলেন— সোনালী আক্তার, শিরিন সুমি, জেবুন্নাহর শিলা, মারজান উর্মি, সাদিয়া জায়ন সাথী, কল্পনা বেগম, উম্মে রুম্মান রুমি, নাহিদা চৌধুরীর রাকা, জিনাত জায়ন লিমা, বিজলি আক্তার, তানজিলা আক্তার, সুমা মল্লিক পপি, উদিতা আক্তার, আফরোজা আক্তার রশ্মি, কেয়া আক্তার লুনা, মীম ইসলাম, মনিকা তনচংগ্যা মিমি, রোকসানা আক্তার, মায়েদা বেগম মায়া, জান্নাতুল ফেরদৌস, সানজিদা পারভীন চৌধুরী, শেখ সানজিদা, মিলি আক্তার, সুমনা মিম, ফেরদৌসি আশরাফ লুবনা, শিরিনা আক্তার, তানজিলা মনি পরশ, সুস্মিতা বাড়ৈ, রুনা আক্তার সুপ্তি ও পুনম রহমান বৃষ্টি।

যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন ৫ জন। তারা হলেন— শায়না রহমান, ঋতু আক্তার, ফাতিমা খানম বিন্তি, রূপা দত্ত ও মালিহা হায়াত।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন কামরুন্নাহার জ্যোতি, নুরজাহান খানম সামিয়া, আক্তার বৈশাখী, আর্নিকা তাবাছছুম স্বর্ণা, সুস্মিতা পান্ডে, ফারজানা ইয়াছমিন নিলা ও সুরাইয়া ইসলাম সম্পা।

এছাড়াও কেন্দ্রীয় কমিটির সদস্য সদস্য করা হয়েছে ইফরাত জাহান ইতি, পাপিয়া রয়, তাজুন্নাহার সোমা, সাবিকুন্নাহার তামান্নাকে।

প্রসঙ্গত, ২০১৯ সালের ২৪ জুলাই ইডেন কলেজের অডিটোরিয়ামে ছাত্রলীগের সবশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

সম্মেলনে ছাত্রলীগের তৎকালীন সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী উপস্থিত ছিলেন। সম্মেলনের দুই বছর নয় মাস বিশ দিন পর আজ কমিটি ঘোষণা করা হলো।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular