নিজস্ব প্রতিনিধি:
বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন(ক্র্যাব)এর নব-নির্বাচিত সভাপতি মিজান মালিক কে
ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চাঁদপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ ডাকাতিয়ার (ঢাবিতে এক খন্ড চাঁদপুর) উদ্যোগে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।
.
বুধবার(১৩ জানুয়ারি) দুপুরে রাজধানীর সেগুনবাগিচা ক্র্যাবের কার্যালয়ে ডাকাতিয়ার পক্ষ থেকে সংগঠনের সভাপতি রাসেল শ্রাবণ এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদের শিমুল এ ফুলেল শুভেচ্ছা জানান।
.
এ সময় উপস্থিত ছিলেন, বিডিসমাচার ২৪ ডটকম এর প্রকাশক ও সম্পাদক মোঃ মহসিন হোসেন।
.
ফুলেল শুভেচ্ছা বিনিময় কালে মিজান মালিক বলেন, ডাকাতিয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি জনপ্রিয় সংগঠন। তারা চাঁদপুরের সকল শিক্ষার্থীদের জন্য কাজ করে যাচ্ছে। দারিদ্র্য মেধাবী শিক্ষার্থীদের আর্থিকভাবে পাশে দাড়িয়েছে। চাঁদপুরের শিক্ষার্থীদের এই সংগঠনের জন্য সবসময় শুভ কামনা রইলো। আমাদের পক্ষ থেকেও সবসময় সহায়তা থাকবে।
.

ডাকাতিয়ার সভাপতি রাসেল শ্রাবণ বলেন, চাঁদপুরের কৃতিসন্তান সাংবাদিক মিজান মালিক ক্র্যাব এর সভাপতি নির্বাচিত হয়েছে এটা আমাদের জন্য গর্বের বিষয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রাক্তন শিক্ষার্থী হিসেবে শুভেচ্ছা ও অভিনন্দন রইলো।

তিনি বলেন,ডাকাতিয়া প্রতিষ্ঠার পর থেকেই শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। বিশেষ করে শিক্ষা ও বিনোদনমূলক কাজে অবদান অনেক বেশি। তিনি বলেন, আগামী ২৩,২৪,২৫ জানুয়ারি ডাকাতিয়ার আয়োজনে কক্সবাজার সমুদ্রসৈকতে আনন্দ ভ্রমণ এর আয়োজন করা হয়েছে। ভ্রমণে সাবেক বর্তমান সবাইকে আমন্ত্রণ জানানো হচ্ছে। আমরা সকলের সহযোগীতা কামনা করছি।
.

ডাকাতিয়ার সাধারণ সম্পাদক আব্দুল কাদের শিমুল বলেন, করোনার সময়ও আমরা সাধ্যানুযায়ী সংগঠনের পক্ষ থেকে দারিদ্র্য শিক্ষার্থীদের সহায়তা করেছি। চাঁদপুরের প্রায় ৫০ টি শিক্ষাপ্রতিষ্ঠানে ট্যালেন্ট হ্যান্ট ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

5 × 1 =