চাঁদপুর প্রতিনিধি:

সরাসরি হেড অফিস কর্তৃক ও সিনিয়র শিক্ষকদের তত্ত্বাবধানে এই করোনা সংকটকালে বাংলাদেশের কোমলমতি শিক্ষার্থীদের নিরাপত্তার কথা চিন্তা করে #আইকন_প্লাস_চাঁদপুর_শাখা নিয়ে এসেছে বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতির অনলাইন ভার্সন।
.
বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে বাসায় বসেই নিশ্চিন্তে#বিশ্ববিদ্যালয়_ভর্তি পরীক্ষার সম্পূর্ণ প্রস্তুতি নিতে পারবেন এই অনলাইন কোর্সটির মাধ্যমে। #স্বাস্থ্যের ঝুঁকি নিয়ে কোচিং সেন্টারে এসে ক্লাস করার প্রয়োজন নেই। বাঁচবে সময়, থাকবে নিরাপদ।
.
ক্লাস শুরু: ২০ অক্টোবর ২০২০ ( ২য় পর্ব ) অনলাইন কোর্স করতে যা যা লাগবে: ১। মোবাইল/ল্যাপটপ/পিসি ২। ইন্টারনেট কানেকশন ৩। Zoom App (ফোনে ইন্সটল করে রাখতে হবে) #কোর্স ফিঃ #যেকোন ইউনিট (A, B, C, D) ৬,০০০ টাকা #একাধিক ইউনিট (A+D; C+D) মোট কোর্স ফি এর উপর ১ হাজার টাকা ছাড়।
.
#বই, লেকচার শিট ও সাজেশন কুরিয়ারের মাধ্যমে ফ্রি প্রেরণ করা হবে আপনার বাড়ি অথবা সংগ্রহ করতে পারেন আইকন প্লাস চাঁদপুর ব্রাঞ্চের অফিস থেকে. #আইকন_প্লাস_চাঁদপুর_শাখার ছাত্র-ছাত্রীরা পাবে সরাসরি হেড অফিসের শিক্ষার্থীদের সাথে ক্লাস করার সুযোগ (অনলাইনে)।
.
বিস্তারিত জানতে কল করুন: 01933854414 বা 01846068682 অথবা সরাসরি ভিজিট করুণ আমাদের অনলাইন ফেসবুক পেজেঃ www.facebook.com/IconPlusChandpurBranch

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

16 − 6 =