ডাকসু সাবেক ভিপি নুরুল হক নুরকে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে নেয়া হয়েছে। সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে রাজধানীর শাহবাগ থেকে নুরসহ ৭ জনকে ধরে নিয়ে যায় পুলিশ। গ্রেফতারের ঘণ্টাখানেকের মধ্যেই ছেড়ে দেয়া হয়।পরে রাত ১০ টার দিকে নুর ও তার এক সহযোগীকে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া। তিনি জানান, নুরসহ দুইজনে ডিবি সদস্যেরা ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। আরেক নামে সহোরব হোসেন। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

রোববার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নূরের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন বলে  নিশ্চিত করেন লালবাগ থানার ওসি।

নুর ছাড়া মামলার অন্য আসামিরা হলেন- হাসান আল মামুন, নাজমুল হাসান, মো. সাইফুল ইসলাম, নাজমুল হুদা ও আবদুল্লাহ হিল বাকি। এদের মধ্যে হাসান আল মামুনকে প্রধান আসামি এবং ধর্ষণে সহযোগিতাকারী হিসেবে নুরুল হক নুরের নাম উল্লেখ করা হয়েছে।

মামলার ব্যাপারে নূরের সঙ্গে একাধিকবার যোগাযোগ করলেও তিনি কল রিসিভ করেননি। ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খানের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, আমরা এখনো এ বিষয়ে কিছু জানি না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

20 + 6 =