চবি প্রতিনিধিঃ

মহামারি করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ভিসি প্রফেসর ড. শিরীণ আখতার। দীর্ঘ ৯ দিন করোনার সঙ্গে যুদ্ধ করে জয় লাভ করেন তিনি।

জানা গেছে, ভিসি প্রফেসর ড. শিরীণ আখতার ও তার স্বামীসহ পরিবারের পাঁচ সদস্য এখন সম্পূর্ণভাবে করোনামুক্ত হয়েছেন। তবে ভিসির স্বামী মো. লতিফুল আলম চৌধুরী করোনামুক্ত হলেও অক্সিজেন স্যাচুরেশন লেভেল কমে যাওয়ায় তিনি চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে আছেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম সিএমএইচে চিকিৎসাধীন থাকা অবস্থায় করোনামুক্ত হন চবি ভিসি ও তার পরিবারের অন্য পাঁচ সদস্য। পরিবারের চার সদস্যকে নিয়ে গত ২১ জুলাই বাসায় ফিরেন ভিসি ড. শিরীণ আখতার।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া এসব তথ্য নিশ্চিত করে বলেন, চবি ভিসিসহ তার পরিবারের সবাই করোনামুক্ত হয়েছেন। তবে তার স্বামীর অক্সিজেন লেভেল কমে যাওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়েছে।

উল্লেখ্য, গত ১১ জুলাই চবি ভিসি প্রফেসর ড. শিরীণ আখতারসহ তার পরিবারের পাঁচ সদস্যের করোনা পজিটিভ রিপোর্ট আসে। একই সঙ্গে আক্রান্ত হন ভিসির বাংলোর দুই কর্মচারী। পরদিন ১২ জুলাই তারা চট্টগ্রাম সিএমএইচে ভর্তি হয়ে চিকিৎসা নেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

two × 1 =