নিজস্ব সংবাদদাতা :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক এবং বিডিসমাচার এর সহ-সম্পাদক আনফাল সরকার পমন।

ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর সবার জন্য আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। আনন্দঘন এই মাহেন্দ্রক্ষণে ধনী-গরিব ভেদাভেদ ভুলে সবাই এক কাতারে শামিল হবেন ও আনন্দ ভাগাভাগি করে নেবেন।

তিনি আরো বলেন, সম্প্রীতি ও সৌহার্দ্যময় সমাজ গঠনে এই উৎসব চিরায়ত ভূমিকা রেখে আসছে। ঈদ শান্তি, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ ও সম্প্রীতির মহৎ শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে।

একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক দেশ গঠনে সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন ঘটাতে সকলের প্রতি আহবান জানান ছাত্রলীগ নেতা পমন।

মানবিক ছাত্রলীগ নেতা বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে অসহায় মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। সবাইকে ঈদ মোবারক।

উল্লেখ্য, আনফাল সরকার পমন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঢাকাতিয়া সংগঠনের সাবেক সভাপতি, এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে