নিজস্ব প্রতিনিধিঃ
মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনাভাইরাস মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির জন্য বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে প্রতিরোধক উপকরণ বিতরণ অব্যাহত রেখেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি। ধানমণ্ডিতে সভানেত্রীর কার্যালয়ের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি অফিসে আজ বুধবার আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড.হাসান মাহমুদ এমপি বিভিন্ন সামাজিক,রাজনৈতিক সংগঠন ও বিভিন্ন ইলেকট্রিকস,প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের হাতে মাস্ক ও হেক্সিসল তুলে দেন।
এ সময় তিনি করোনাভাইরাস নিয়ে গুজবে আতঙ্কিত না হয়ে এর মোকাবেলায় সতর্ক থাকতে দেশবাসীর প্রতি আহবান জানান। দেশবাসীর উদ্দেশে ড. হাসান মাহমুদ বলেন, আতঙ্কিত হয়ে সমস্যার সমাধান হবে না এবং গুজবে কান দিলে চলবে না। স্বাস্থ্যবিধি সতর্কভাবে মেনে চলতে হবে। এই মুহূর্তে আমাদের সবার কাজ স্বাস্থ্যবিধি সতর্কভাবে মেনে চলা। তাহলে আমরা দ্রুতই করোনাভাইরাস থেকে পরিত্রাণ পাব।
করোনাভাইসার নিয়ে মানুষের মাঝে আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছি বলে জানিয়েছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী। তিনি বলেন, মানুষ মানুষের জন্য। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনাভাইরাস মোকাবেলায় আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুতই করোনাভাইরাস থেকে পরিত্রাণ পাব। এ জন্যই আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এসময় এনটিভি, এটিএন নিউজ, বিডি নিউজ টুয়েন্টিফোর, বিডিসমাচার টুয়েন্টিফোর,কক্সবাজার জেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের মাঝে এসব উপকরন বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে