তিতুমীর কলেজ প্রতিনিধিঃ
ফাগুনের হাওয়ায় হাওয়ায় পুষ্পরা সৌরভ ছড়াচ্ছে। ভ্রমর ছুটে যাচ্ছে কুঞ্জে কুঞ্জে। পাখির কন্ঠে কন্ঠে নতুন গানের সুর। প্রকৃতিও যেন সেই সুরে তাল মিলিয়ে জানান দিচ্ছে বসন্তের আগমনী বার্তার। আর বাঙালির প্রিয় সেই বসন্ত’কে আজ বরন করে নিলো শুদ্ধস্বর কবিতা মঞ্চ -সরকারি তিতুমীর কলেজ।
সরকারি তিতুমীর কলেজের অন্যতম সাংস্কৃতিক সংগঠন শুদ্ধস্বর কবিতা মঞ্চের উদ্যোগে আজ ১৮ই ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১০টা থেকে শহীদ বরকত মিলনায়তন সংলগ্ন বিজয় বিতর্ক মঞ্চে বসন্ত উৎসব -১৪২৬ উদযাপন করে। বসন্তের গানে, নৃত্যে, বাঁশির সুরে এবং আবৃত্তিতে মেতে ওঠে তিতুমীরিয়ানরা। বাঁধ আনন্দ-উল্লাস আর উদ্দীপনায় বসন্তকে বরণ করে নেয় তারা।
শুদ্ধস্বরের নিয়মিত সদস্য শিল্পীরা উপস্থাপনা করেন আবৃত্তি, সঙ্গীত এবং নৃত্য। এছাড়াও সঙ্গীত উপস্থাপন করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের লালন কণ্যা খ্যাত নুরিন মণ্ডল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ ও শুদ্ধস্বরের কার্যনির্বাহী পরিষদের সভাপতি প্রফেসর আশরাফ হোসেন।
উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজের ২১তম শিক্ষক পরিষদ সম্পাদক মালেকা আক্তার বানু এবং শুদ্ধস্বরের কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক নাসিমা আক্তার চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল সহ অন্যান্য নেতৃবৃন্দ এবং সাধারণ শিক্ষার্থীবৃন্দ।
বসন্ত উৎসবে অংশগ্রহণ করে অনুষ্ঠানকে সাফল্য মণ্ডিত এবং উৎসব মূখর করায় সংশ্লিষ্ট সবাইকে কৃতজ্ঞতা জানিয়েছেন শুদ্ধস্বরের সভাপতি মোঃ ইসহাক আলী এবং সাধারণ সম্পাদক প্রান্তিক হোসাইন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে