এনামুল হক, সুন্দরগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে মুজিব শতবর্ষের ক্ষণ গণনা মেশিন ভাংচুর মামলায় পুলিশ অভিযান চালিয়ে আরো দুইজনকে গ্রেফতার করেছে। এ নিয়ে গ্রেফতারের সংখ্যা দাড়িয়েছে তিনজনে। জানা গেছে, গত বৃহস্পতিবার জাতীয় পার্টি ও তার অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা ঝাড়ু– ও লাঠি মিছিল নিয়ে উপজেলা পরিষদ ভবনের ভিতরের গেটে স্থাপিত মুজিব শতবর্ষের ক্ষণ গণনা মেশিন ভাংচুর করে।
এসময় পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ছাত্র সমাজের ছাপড়হাটী ইউনিয়ন সভাপতি দক্ষিণ মরুয়াদহ গ্রামের আজগার আলীর ছেলে সাইফুল ইসলামকে গ্রেফতার করে। এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা বাদী হয়ে জাতীয় পার্টির ১০ জন নামীয় ও ১০০ থেকে ১৫০ জনকে অজ্ঞাতনামা আসামী করে থানায় মামলা দায়ের করলে পুলিশ শুক্রবার ভোর রাতে অভিযান চালিয়ে আরো দুইজনকে গ্রেফতার করে।
এরা হলেন পল্লীবন্ধু পরিষদের জেলা আহবায়ক আব্দুর রাজ্জাক ও শান্তিরাম ইউনিয়ন ২ নং ওয়ার্ড যুব সংহতির সভাপতি আবু বক্কর সিদ্দিক। রাজ্জাক উপজেলার মধ্য বেলকা গ্রামের আব্দুল খালেকের ছেলে ও পরাণ গ্রামের আনসার আলীর ছেলে আবু বক্কর। এ নিয়ে গ্রেফতারের সংখ্যা দাড়ালো তিনজনে। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে