মোঃ মিনহাজুল ইসলাম:
নড়াইলে “স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন”-এর উদ্যোগে আজকের ভালোবাসা দিবসে সুবিধাবঞ্চিত বেদে সম্প্রদায় ও এতিম শিশুদের নিয়ে ব্যতিক্রমধর্মী এক আয়োজন করা হয়েছে। সংগঠনটির উদ্যোগে নড়াইলের শেখ রাসেল সেতুর নিচে অবস্থিত বেদে সম্প্রদায়ের তাঁবুতে এই আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে বেদে সম্প্রদায় ও এতিম শিশুদের মাঝে ফুল দিয়ে ভালোবাসা নিবেদন করেন সংগঠনটির নেতাকর্মীরা। তারপর, তাদের নিকট থেকে তাদের অনুভূতির কথাগুলো শোনেন উপস্থিত সবাই। সবশেষে, তাদের মাঝে খাবার বিতরণ করা হয় সংগঠনটির পক্ষ থেকে।
ভালোবাসা দিবসের এমন ব্যতিক্রমধর্মী আয়োজনে উচ্ছ্বাস প্রকাশ করেছেন উপস্থিত কোমলমতি শিশুরা। উক্ত অনুষ্ঠানে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজের সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিক্স মানি ট্রান্সফার-এর প্রেসিডেন্ট ইকবাল মুস্তারী, নড়াইল সদর উপজেলা ইমাম সমিতির সভাপতি হাফেজ মাওলানা মাহবুবুর রহমান ও সাংবাদিক নেতা মোস্তফা কামাল।
অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বলেন, “আজকে ভালোবাসা দিবসের নামে একদল তরুণ-তরুণী অশ্লীলতায় লিপ্ত রয়েছে। ঠিক এমনই সময় স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের একদল তরুণ যে আয়োজন করেছে তা দেখে আমরা বিমোহিত। আশাকরি, তরুণ সমাজ এ রকম সমাজিক কাজের মাধ্যমে সমাজ পরিবর্তনে এগিয়ে আসবে।
” স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজ বলেন, “আজ আমাদের সংগঠনের বয়স ৩ বছর পূর্ণ হলো। ঠিক এমনই একটা দিনে ভালোবাসা দিবস উপলক্ষে এমন ব্যতিক্রমধর্মী আয়োজন করতে পেরে আমরা আনন্দিত।” উল্লেখ্য যে, ২০১৭ সালের ১৪ ই ফেব্রুয়ারিতে “স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন” প্রতিষ্ঠিত হয়েছিল। ফলে, আজ ছিল সংগঠনটির ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী।
আজকের অনুষ্ঠানে কেক কেটে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন উপস্থিত নেতাকর্মীরা। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য সাদাত জালাল পিয়াস, নাইমুল ইসলাম নাইম, এস.এম.শাহ পরান, মুজাহিদ আদনান, নাজমুস সাকিব, জামিল বিন তারিক স্বর্গ, ফরহাদ আহমেদ ইমন, সাগর পারভেজ সহ আরও অনেকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে