মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার (নীলফামারী):

নীলফামারীর ডোমারে রিপোর্টার্স ইউনিটির সদস্য সাংবাদিক প্রভাষক জাকির প্রধানের স্বরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (১৬জানুয়ারী) বিকালে ডোমার নাট্য সমিতি মঞ্চে রিপোর্টার্স ইউনিটি আয়োজিত এ অনুষ্ঠানে আসাদুজ্জামান হিল্লোলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ডোমার পৌর মেয়র আলহাজ¦ মনছুরুল ইসলাম দানু।

বিশেষ অতিথি হিসাবে পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার ইলিয়াছ হোসেন, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, ডোমার মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহিনুল ইসলাম বাবু, হরিণচড়া বিএম কলেজের অধ্যক্ষ মেহেদী হাসান মুক্তি, প্রভাষক মহিউদ্দিন আহম্মেদ, আবু ফাত্তাহ কামাল পাখী প্রমূখ উপস্থিত ছিলেন। এ ছাড়াও সমাজ সেবক গোলাম কুদ্দুস আইয়ুব, রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি জগদিশ চন্দ্র সিংহ, সাধারণ সম্পাদক আনিছুর রহমান মানিক, মরহুমের বড় ভাই গোমনাতী মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক মোস্তফা ফিরোজ প্রধান বক্তব্য রাখেন।

দোয়া পরিচালনা করেন, ডোমার কেন্দ্রীয় জামে মসজিদের ঈমাম ও খতিব আলহাজ¦ মুফতি মাহামুদ বীন আলম। সঞ্চালনায় সাংবাদিক এমদাদুল হক মাসুম। উল্লেখ্য-জাকির প্রধান গত ১১জানুয়ারী সকাল ৭টায় ডোমার থানাপাড়া তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন। তিনি ডোমারে রিপোর্টার্স ইউনিটির সদস্য ও দেবীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক হিসাবে দ্বায়িত্ব পালন করেন। মৃত্যু কালে তার বয়স ছিল ৫৩ বছর। তিনি স্ত্রী,২কন্যাসহ অসংখ্য গুনোগ্রাহী রেখে গেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে