আজ ১৬ জানুয়ারি ২০২০খ্রি. চট্টগ্রাম জেলা পুলিশের ডিসেম্বর’১৯ মাসের কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০ টায় চট্টগ্রাম জেলার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) জনাব নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভায় ফোর্সের সামগ্রিক কল্যাণ সংক্রান্ত বিষয় আলোচনা ও বাস্তবায়নে সিদ্ধান্ত গৃহিত হয়।

কল্যাণ সভার শুরুতে চাকরী হতে অবসর গ্রহণ প্রস্তুতিমূলক ছুটিতে গমণকারী ০৪ (চার) জন পুলিশ সদস্যকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এরপর কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী ০৩ (তিন) জন পুলিশ সদস্যের পরিবার ও ০৫ (পাঁচ) জন পুলিশ সদস্যকে আর্থিক সহায়তা প্রদান করেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) জনাব নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম । সভায় পদোন্নতি প্রাপ্তদের আনুষ্ঠানিক র‌্যাংক ব্যাজ পরিয়ে দেওয়া হয়।


ডিসেম্বর’১৯ মাসে আইনশৃংখলা রক্ষায় উল্লেখযোগ্য ভূমিকা পালনের জন্য রেকর্ড সংখ্যক ৫১ (একান্ন) জন অফিসার-ফোর্সকে পুরস্কৃত করেন পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) মহোদয়।

কল্যাণ সভা শেষে দুপুর দেড় টায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) জনাব নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম এর সভাপতিত্বে ডিসেম্বর’১৯ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়।

সভায় অতিরিক্ত পুলিশ সুপারগণ, সহকারী পুলিশ সুপারগণ, পুলিশ পরিদর্শকগণসহ বিভিন্ন পদবীর অফিসার-ফোর্স উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে