রিয়াজ শাওনঃ
“স্বপ্নপূরণ পরিবারের আহ্বান অসহায়ত্বের তরে কর সেবাদান” এই স্লোগানকে ধারণ করে চাঁদপুর সরকারি কলেজের এক ঝাঁক তরুণ তরুণীর প্রাণের সংগঠন স্বপ্নপূরণ সামাজিক সংগঠন। ইতিমধ্যে সংগঠনটি চাঁদপুর জেলায় বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আলোড়ন সৃষ্টি করেছে । সংগঠনটি শিক্ষা, সাহিত্য, সংস্কৃতির, উন্নয়ন, রক্ত দান,সামাজিক সচেতনতা মূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছেন।
স্বপ্নপূরণ সামাজিক সংগঠনের কার্যক্রমে প্রশংসায় পঞ্চমুখ। এর ফলে সর্বমহলেই সংগঠনটির গ্রহণযোগ্যতা বৃদ্ধি পেয়েছে। তারাই ধারাবাহিকতা নতুন বছরের দায়িত্ব পালনের জন্য নতুন গঠন করা হয়েছে।
মঙ্গলবার(১১ জানুয়ারি) চাঁদপুর সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের হলরুমে এক অনুষ্ঠানে নতুন কমিটির নাম ঘোষণা করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রায় অর্ধশতাধিক সদস্য।
সংগঠনের সভাপতি ইমরান হোসাইন বলেন” আমারা আমাদের সবর্চ্চো দিয়ে সামাজের কাজ করে যেতে চাই । সমাজটাকে সুন্দর করে সাজাতে চাই। নতুন কমিটির জন্য শুভ কামনা রইলো।
নতুন কমিটিতে দ্বিতীয় মেয়াদে সভাপতি দায়িত্ব দেওয়া হয়েছে মোহাম্মদ ইমরান হোসাইনকে। সিনিয়র সহসভাপতি জান্নাতুল ফেরদৌসের সোমা, সহ সভাপতি রিয়াজ শাওন। সাধারণ সম্পাদক হাফেজ হাসান মাহমুদ। সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান। দপ্তর সম্পাদক সোহান আক্তার। অর্থ সম্পাদক নূর নাহার। তথ্য ও প্রযুক্তি সম্পাদক আব্দুল আহাদ। রক্ত দানে বিষয়ক সম্পাদক আল-আমিন।
রক্ত দানে বিষয়ক সম্পাদক রনি। সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আনাম। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিয়াজ হোসেন। ক্রিয়া বিষয়ক সম্পাদক নূরমোহাম্মদ। স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রুনা আমানা। ধর্ম বিষয়ক সম্পাদক সাইফুদ্দিন। ত্রাণ ও দূযোর্গ বিষয়ক সম্পাদক সাদিয়া ইসলাম এবং পরিকল্পনা বিষয়ক সম্পাদক কানিজ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে