বিশেষ প্রতিনিধিঃ
“আর্তের তরে সেবাদান, প্রভাত হোক জাগ্রত চেতনার আহবান” এই স্লোগানকে সামনে রেখে সরকারি নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী সংগঠন প্রভাত সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে রাজধানীর আগারগাঁওয়ে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
শুক্রবার নগরের প্রায় ৫০০ মানুষের হাতে মাস্ক তুলে দিয়েছেন প্রভাতের স্বেচ্ছাসেবকগণ, মাস্ক বিতরণের মূল উদ্দেশ্য হচ্ছে সকলের নিজেদের নিরাপত্তার বিষয়ে সচেতন করা। রাস্তার ধূলাবালি ও ময়লা নাক দিয়ে শ্বাসনালী হয়ে ফুসফুসে প্রবেশ করে সৃষ্টি করে শ্বাসকষ্ট, এজমাসহ নানান শারীরিক জটিলতা, একটি মাস্ক পরে নিলে এরকম অনেক সমস্যা থেকে প্রতিকার পাওয়া সম্ভব বলে জানান প্রভাতের সদস্যবৃন্দ।
ধূলা ও ধোঁয়া থেকে মানুষকে সচেতন করতে প্রভাতিয়ানদের নেওয়া এমন উদ্যোগ প্রশংসা কুড়িয়েছে অনেকের। মাস্ক বিতরণ এর সময় প্রভাতের উপদেষ্ঠা পরিষদ সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান, সাখাওয়াত হোসেন রীমন ও সংগঠনের সভাপতি আমির হোসেন রাজু, সাধারণ সম্পাদক এরশাদ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু, অর্থ সম্পাদক শাহাদাত পাটওয়ারী, নির্বাহী সদস্য আবু সিদ্দিক, আজীবন সদস্য খাইরুল ইসলাম বাবু, রুবেল হোসেন, সদস্য আরিফ হোসেন, বায়জিত হোসেন, মোনিমিতা নোমি উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে