নিজস্ব প্রতিনিধিঃ

ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্র্যাব) আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল খেলায় অপরাজিত চ্যাম্পিয়ান হয়েছে এভারগ্রিন ফুটবল টিম। রানার আপ হয়েছে টাইফুন ক্লাব।
শুক্রবার (১৩ ডিসেম্বর) সকালে রাজধানীর মতিঝিলের মোহামেডান স্পোর্টিং ক্লাব মাঠে বেলুন উড়িয়ে খেলার উদ্ভোধন করেন অতিরিক্ত পুলিশ কমিশনার ও সিটিটিসি প্রধান মনিরুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন ক্র্যাব সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক দীপু সারোয়ার, সহ-সভাপতি মিজান মালিক এবং ক্র্যাব কার্যনির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।
অপরাধ বিষয়ক রিপোর্টাদের নিয়ে গঠিত মোট ছয়টি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত এ টুর্নামেন্টে প্রথমে নকআউট পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হয়। নক আউট পদ্ধতিতে দ্বিতীয় পর্বে উন্নীত হয় তিন দল।
পরবর্তীতে দ্বিতীয় পর্বে উন্নীত তিনটি দল (এভারগ্রিন ফুটবল টিম, টাইফুন ক্লাব ও ক্র্যাব কার্যনির্বাহী কমিটি টিম) একে অন্যের মুখোমুখি হয়।
মনিরুজ্জামান উজ্জ্বলের নেতৃত্বে এভারগ্রিন ফুটবল টিম প্রতিদ্বন্দ্বী দুই দল টাইফুন ক্লাবকে ৩-১ গোলে ও ক্র্যাব কার্যনির্বাহী কমিটিকে ৬-৩ গোলে পরাজিত করে সর্বোচ্চ পয়েন্ট নিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়। এভারগ্রিন ফুটবল টিমের এম এম সেকান্দার ম্যান অব দি টু্র্নামেন্ট নির্বাচিত হন। খেলা পরিচালনা করেন ক্র্যাবের সিনিয়র সদস্য শহীদুল ইসলাম।
এভারগ্রিন ফুটবল টিম: মনিরুজ্জামান উজ্জ্বল (অধিনায়ক), মনির হোসেন, সরোয়ার আলম, কামাল হোসেন তালুকদার, এম এম সেকান্দার, মিন্টু হোসেন, জয়নাল আবেদিন, আবু সালেহ আকন, ইমরান আলম, আয়নাল হোসেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে