কমল পাটোয়ারি,ছাগলনাইয়া (ফেনী) সংবাদদাতাঃ
ফেনীর ছাগলনাইয়া ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৯ উদযাপন উপলক্ষ্য ১২ ডিসেম্বর সকাল ১০ টায় উপজেলা পরিষদ হলরুমে “ডিজিটাল বাংলাদেশ / সত্য মিথ্যা যাচাই আগে ইন্টারনেট শেয়ার পরে” শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোমেনা বেগম’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন , উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাহিদা আক্তার তানিয়া , উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আল মমিন,উপজেলা বন কর্মকর্তা আনোয়ার হোসেন, ফায়ার সার্ভিস স্টেশন অফিসার রাকিবুল হাসান, পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা মো: রফিক উদ্দিন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ছাগলনাইয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মো: শেখ কামাল ও প্রধান অতিথির বক্তব্য বলেন প্রধান মন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে আমরা ২০২১ সালের আগে ডিজিটাল বাংলাদেশে উপনিত হয়েছি।তিনি আরো বলেন ডিজিটাল বাংলাদেশ হওয়াতে আজ তথ্য সেবায় বাংলাদেশ ভারতের এগিয়ে আছে। অনুষ্ঠানের সভাপতি বক্তব্য বলেন তথ্য প্রযুক্তিতে বাংলাদেশ এত এগিয়ে যাবে তা কল্পনা ছিলোনা। এখন বাংলাদেশ একটি ডিজিটাল দেশে রুপান্তরিত হয়েছে। তিনি আরো বলেন ইন্টারনেটের ভালো দিক গুলো গ্রহন করে খারাপ গুলো ত্যাগ করতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে