মেহেরপুর প্রতিনিধিঃ
মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মদিন। ১৯৩৯ সালের ৪ ডিসেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ ফজলুল হক মনি। বঙ্গবন্ধুর নির্দেশে ১৯৭২ সালে যুবলীগ প্রতিষ্ঠার মাধ্যমে এ দেশে তিনি যুব রাজনীতির সূচনা করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুর পরিবারের সঙ্গে শেখ ফজলুল হক মনি ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী বেগম সামছুন্নেছা আরা আরজু মনিকেও নৃশংসভাবে হত্যা করে ঘাতকরা।
ফজলুল হক মনির ৮০তম জন্মবার্ষিকী উপলক্ষে বুধবার (০৪ ডিসেম্বর) বিকালে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মৃদুল। মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এ কে আজাদ সাগরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, মুজিবনগর উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চান্দু, গাংনী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ, মেহেরপুর শহর যুবলীগের সভাপতি শেখ কামাল, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম প্রমুখ।
এসময় শহর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক বায়েজিদ বোস্তামী, সাবেক ছাত্রনেতা রাহিনুজ্জামান পলেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান,শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল হোসেন জুয়েল, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা, সদর উপজেলা তাঁতী লীগের আহবায়ক মাহফুজুর রহমান, মেহেরপুর জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের আহবায়ক মজিবুল হক মিলন, সদস্য সচিব তারিকুল ইসলাম রাজিবসহ যুবলীগ,ছাত্রলীগ ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সেখানে শেখ ফজলুল হক মনির বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে