নোটিশ :
সংবাদ কর্মী আবশ‌্যক
সংবাদ শিরোনাম
আজ ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস রাজধানীর আগারগাঁওয়ে প্রভাত সমাজকল্যাণ সংস্থার মাস্ক বিতরণ বানিজ্যমন্ত্রীর নির্দেশে তিতুমীরের সুবর্ণজয়ন্তীর রেজিষ্ট্রেশনের সময় বৃদ্ধি ফেনীতে সত্য মিথ্যা যাচাই আগে ইন্টারনেট শেয়ার পরে” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ের হরিপুর সীমান্তে দুই বাংলার মিলন মেলা ৪ বছর যাবত হাজিরা খাতায় মেডিকেল অফিসার শারমিন’এর সাক্ষর করেন তার স্বামী মতিঝিলের মোহামেডান স্পোর্টিং ক্লাব মাঠে ক্র্যাব ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত আগামী ২০ ও ২১ ডিসেম্বর আ’লীগের জাতীয় সম্মেলন সাংবাদিকদের আস্থা ও ঐক্যের প্ল্যাটফর্ম ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরাম:সাইফুল আলম চিঠিতে সু চিকে মার্কিন সিনেটরদের নিন্দা
মতলবে রবি টাওয়ারের ব্যাটারি চুরি করতে এসে যুবকের রহস্যজনক মৃত্যু

মতলবে রবি টাওয়ারের ব্যাটারি চুরি করতে এসে যুবকের রহস্যজনক মৃত্যু

ইব্রাহিম জীবন, মতলব উত্তর প্রতিনিধিঃ
চাঁদপুরের মতলব উত্তরে মোবাইল কোম্পানীর টাওয়ারের ব্যাটারি চুরি করতে গিয়ে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে।
বুধবার (১৩ নভেম্বর) রাত ৩ টার দিকে মো. সেলিম (৩০) নামের ওই যুবক উপজেলার নবুরকান্দি বাজার সংলগ্ন একটি টাওয়ারে চুরি করতে গেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, দক্ষিণ গাজীপুর গ্রামের মৃত আরব আলীর ছেলে মো. সেলিমসহ একটি চোরের দল চুরি করতে যায়। সেখানে সেলিম রুমের ভিতরে আটকে যায়। রাতে এক জেলে রাস্তা দিয়ে যাওয়ার সময় তার গোঙ্গানীর শব্দ শুনে আশপাশের লোকজন ডেকে আনে। লোকজন এলেও বিদ্যুতের শর্টসার্কিট ভেবে কেউ তাকে উদ্ধারে এগিয়ে যায়নি। পরে সকালে খবর পেয়ে পুলিশ তাকে জীবিত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখাতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তবে মৃত্যুর কারণ হতে পারে এমন বিদ্যুতের শর্ট বা মারপিটের কোনও চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে এটি একটি রহস্যজনক মৃত্যু। তবে তার সাথে আরো ক’জন চোর ছিলো বলেও ধারণা করছে পুলিশ।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা বলেন, পুলিশ যখন তাকে উদ্ধার করে তখন তার শরীর একেবারেই নিস্তেজ ছিল। নিহতের শরীরে বড় ধরনের কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে মরদেহ পোস্টমর্টেমে পাঠানো হয়েছে, বিপোর্ট আসলেই সত্যকা বেরিয়ে আসবে। ধারণা করা হচ্ছে ব্যাটারি চুরির ঘটনায় আরো লোক জড়িত আছে।
নিহতের মা জানান, সে রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে রাত চারটার দিকে তাদের মোবাইলে কল আসে সে টাওয়ারে আটকানো আছে। তারা বিষয়টিকে গুরুত্বপূর্ণ মনে করেনি। নিহত সেলিম দুই সন্তানের জনক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018   bdsomachar24.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Desing & Developed BY DHAKATECH.NET