ইব্রাহিম জীবন, মতলব উত্তর প্রতিনিধিঃ
চাঁদপুরের মতলব উত্তরে মোবাইল কোম্পানীর টাওয়ারের ব্যাটারি চুরি করতে গিয়ে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে।
বুধবার (১৩ নভেম্বর) রাত ৩ টার দিকে মো. সেলিম (৩০) নামের ওই যুবক উপজেলার নবুরকান্দি বাজার সংলগ্ন একটি টাওয়ারে চুরি করতে গেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, দক্ষিণ গাজীপুর গ্রামের মৃত আরব আলীর ছেলে মো. সেলিমসহ একটি চোরের দল চুরি করতে যায়। সেখানে সেলিম রুমের ভিতরে আটকে যায়। রাতে এক জেলে রাস্তা দিয়ে যাওয়ার সময় তার গোঙ্গানীর শব্দ শুনে আশপাশের লোকজন ডেকে আনে। লোকজন এলেও বিদ্যুতের শর্টসার্কিট ভেবে কেউ তাকে উদ্ধারে এগিয়ে যায়নি। পরে সকালে খবর পেয়ে পুলিশ তাকে জীবিত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখাতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তবে মৃত্যুর কারণ হতে পারে এমন বিদ্যুতের শর্ট বা মারপিটের কোনও চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে এটি একটি রহস্যজনক মৃত্যু। তবে তার সাথে আরো ক’জন চোর ছিলো বলেও ধারণা করছে পুলিশ।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা বলেন, পুলিশ যখন তাকে উদ্ধার করে তখন তার শরীর একেবারেই নিস্তেজ ছিল। নিহতের শরীরে বড় ধরনের কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে মরদেহ পোস্টমর্টেমে পাঠানো হয়েছে, বিপোর্ট আসলেই সত্যকা বেরিয়ে আসবে। ধারণা করা হচ্ছে ব্যাটারি চুরির ঘটনায় আরো লোক জড়িত আছে।
নিহতের মা জানান, সে রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে রাত চারটার দিকে তাদের মোবাইলে কল আসে সে টাওয়ারে আটকানো আছে। তারা বিষয়টিকে গুরুত্বপূর্ণ মনে করেনি। নিহত সেলিম দুই সন্তানের জনক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে