মোঃ মোতাছিম বিল্লাহ্, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্যাংক ঋন নিয়ে দেনাগ্রস্থ হয়ে বসতবাড়ী বিক্রি করে মরহুম বীরমুক্তিযোদ্ধা জাহিদুল ইসলাম ঠান্ডুর ২য় স্ত্রী প্রতিবন্ধী সন্তান নিয়ে গৃহহীন হয়ে খোলা আকাশের নিচে জীবন যাপন করছেন। খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠে
আসলে বিষয়টি নজরে আসে উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মনের। তারা দুজনেই পরিবারটিকে প্রশাসনের উদ্যোগে সরকারী জমিতে ঘর নির্মান ও সহায়তা প্রদানের সিদ্ধান্ত নেন।
এরি অংশ হিসাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা আজ বিকালে ছুঁটে যান ওই পরিবারের কাছে। এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ওই অসহায় পরাবারটিকে নগদ ১০হাজার টাকা অর্থ সহায়তা, ১মাসের খাবার, কম্বলসহায়তা দিয়ে ভাড়া বাড়ীতে উঠিয়ে দেন। এছাড়াও দ্রুত খাস জমিতে ঘর তৈরী করে বাসস্থান নির্মান করে দেয়ার প্রতিশ্রুতি দেন এবং সরকারি ঘর না পাওয়া পর্যন্ত উপজেলা প্রশাসন এই বাড়ী ভাড়া ব্যয় বহন করবে বলেও জানান।
দ্রুত তম সময়ে মহিমাগঞ্জ ডিগ্রি কলেজ এলাকার এই অসহায় মুক্তিযোদ্ধা পরিবারের পাঁশে দাঁড়ানোর জন্য উপজেলা প্রশাসন কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সচেতন মহল।
এসময় উপজেলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা শফিউল আলম মন্ডল, ইউপি চেয়ারম্যান শিমুল উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে