বি.এম মাহদী আল-হাসান,নরসিংদী জেলা সংবাদদাতাঃ
“সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সবার জীবন, সকলের হাত, পরিচ্ছন্ন থাক” এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় নরসিংদীতে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস উৎযাপিত হয়েছে।
দিবসটি উপলক্ষে মঙ্গলাবার সকালে নরসিংদী জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। র‌্যালীতে নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। র‌্যালীটি সার্কিট হাউজ থেকে বের হয়ে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মাঝে হাত ধোয়ার সঠিক কৌশল বিষয়ে তুলে ধরেন সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: আবু কাউসার সুমন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমরুল কায়েস, জেলা প্রশাসন কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরুখ খান, সাবরিনা শারমিন, মেহেদী হাসান কাউসার, জনস্বাস্থ্য ও প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী রেজাউল করীম, উপ সহকারী প্রকৌশলী কাবিল হোসেন নরসিংদী সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল কর্মকর্তা বশির আহমেদ।
এছাড়াও নরসিংদী বিয়াম জিলা স্কুল ও হযরত কাবুল শাহ কালেক্টরেট পাবলিক স্কুলের শিক্ষার্থীদের হাত ধোয়ার কৌশল হিসেবে সচেতনতা করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে