স্টাফ রিপোর্টার:
চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ১নং গাজীপুর ইউনিয়নের বাজাপ্তি গুচ্ছগ্রামের মহিলা চোর হাসি বেগমের অপকর্ম লুকাতে ২নং ওয়ার্ড ইউপি সদস্য দেলোয়ার হোসেন গাজীর বিরুদ্ধে শ্লীলতাহানীর মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। এ নিয়ে এলাকায় জনগনের মাঝে বিভিন্ন প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
ইউপি সদস্য দেলোয়ার হোসেন গাজীর নামে মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা জানিয়েছেন স্থানীয়রা। জানা যায়, হাইমচর উপজেলার ১নং গাজীপুর ইউনিয়নের বাজাপ্তি বেলী গুচ্ছ গ্রামে প্রায় ১শ’ পরিবার বসবাস করে। এর মধ্যে একটি ঘরে জেলে আল আমিন মিজি তার স্ত্রী হাসি বেগমকে নিয়ে থাকেন। হাসি বেগম গুচ্ছগ্রামের বিভিন্ন ঘর থেকে বিভিন্ন জিনিস-পত্র চুরি করতে।
গুচ্ছগ্রামের মোস্তফা গাজী, সফিক গাজী, মাসুদ গাজীসহ বেশ কয়েকজন ওয়ার্ড মেম্বার দেলোয়ার হোসেন গাজীর কাছে হাসি বেগমের নামে বিভিন্ন ঘর থেকে বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগ করে। অভিযোগের প্রেক্ষিতে হাসি বেগমের এ চুরির অপকর্ম সম্পর্কে কয়েকবার স্থানীয়ভাবে কুদ্দুস গাজী, আবু গাজী, সফিক গাজী, বাচ্চু গাজী শালিশি বৈঠক করে বিচার করেন।
বৈঠকে গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতে ওয়ার্ড মেম্বার দেলোয়ার হোসেন গাজীর হাসি বেগমকে নির্দেশ দেওয়া হয় চুরি বন্ধ না করলে গুচ্ছগ্রামের ঘর ছেড়ে দিতে। বৈঠকের নির্দেশের পর হাসি বেগম মেম্বার দেলোয়ার হোসেন গাজীর বিরুদ্ধে শ্লীলতাহানীর মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে।
এ বিষয়ে ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন গাজী জানান, আমি সব সময় জনগনের কল্যানে কাজ করার চেষ্টা করে থাকি। আমার নামে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। আমি চুরির অভিযোগের প্রেক্ষিতে হাসি বেগমকে শুধু বলেছি চুরি পরিহার করে থাকতে পারলে এখানে থাকেন। আর চুরি পরিহার করতে না পারলে চলে যান। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে এলাকার কিছু কুচক্রির সহযোগিতায় আমার নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমি এর তিব্রনিন্দা জানাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে