লালপুর (নাটোর) প্রতিনিধিঃ
“ছোট বেলা থেকেই মানুষের সেবা করবো বলে রাজনীতির সাথে সংযুক্ত হয়েছি। সেবা করতে এসেছি, অর্থ কামাইয়ের জন্য নয়। জীবনের অন্তিম মূহুর্ত পর্যন্ত যেনো মানুষের সেবা করেই যেতে পারি।
আজ বুধবার লালপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা সৌজন্য সাক্ষাতে গেলে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এ কথা বলেন।
সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল মোত্তালেব রায়হান, সহ-সভাপতি সালাহ্ উদ্দিন, সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম, ফারহানুর রহমান রবিন, সাংগঠনিক সম্পাদক ইনতাজ আলী, অর্থ সম্পাদক ফজলুর রহমান, সদস্য শোভন আমিন, আবদুল্লাহ্ আল মামুন, রবিউল ইসলাম রান্টু, আছিরুল ইসলাম প্রমুখ।
এ সময় উপস্থিত সকল সাংবাদিকদের সাথে পরিচিত হন ও কুশলাদি বিনিময়কালে শহিদুল ইসলাম বকুল আরো বলেন, সাংবাদিকরা সমাজের উন্নয়নে ও অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে সাহসী ভূমিকা পালন করে সে সমাজ থেকে অবশ্যই দুর্নীতি ও অন্যায় নির্মূল করা সম্ভব। তাই আপনারা সুন্দর লালপুর-বাগাতিপাড়া গঠনে যে উদ্যোগ নিবেন, সেখানেই আমাকে পাশে পাবেন। সকল ভালো কাজের সাথে আছি, আগামীতে থাকবো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে