নোটিশ :
সংবাদ কর্মী আবশ‌্যক
সংবাদ শিরোনাম
ষ্টেজ ফর ইয়ুথের কমিটি ঘোষণা সারাদেশে এমপিওভুক্ত হচ্ছে ১৭৬৩ স্কুল-কলেজ বালিশকাণ্ড: গণপূর্ত অধিদপ্তরের ১৪ কর্মকর্তার বিরুদ্ধে মামলা রাজধানীর পল্লবী এলাকা থেকে ১ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণকারী আটক চাঁদপুরে আবারও মেঘনার ভাঙ্গনে ৮টি বসতভিটা নদীগর্ভে বিলীন।। হুমকির মুখে শহর রক্ষা বাঁধ কয়লাখনি দুর্নীতি: সাবেক এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে পরোয়ানা নরসিংদীতে স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত নরসিংদীতে নতুন গুচ্ছ গ্রাম উদ্বোধন করলেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন সার্টিফিকেট জালিয়াতি ও দূর্নীতির দায়ে অব্যাহতি প্রাপ্ত সেকেন্দারের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি আনসার সদস্যদের রাণীশংকৈলে অতিরিক্ত পরীক্ষার ফি আদায়ের দাবীতে শিক্ষার্থীদের মিছিল ও স্মারকলিপি প্রদান
জগন্নাথে আবরার হত্যার প্রতিবাদে ছাত্রদলের মিছিল : ছাত্রলীগের হামলায় আহত-৬

জগন্নাথে আবরার হত্যার প্রতিবাদে ছাত্রদলের মিছিল : ছাত্রলীগের হামলায় আহত-৬

মোঃ মিনহাজুল ইসলাম, জবি প্রতিনিধি:
ছাত্রলীগ কর্তৃক বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে আজ সকাল নয়টার দিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল বের করে জাতীয়তাবাদী ছাত্রদল।
এ সময় ছাত্রলীগ কর্মীদের হামলায় করলে মিছিলটি পন্ড হয়ে যায় এবং ছাত্রদলের ৬ নেতাকর্মী আহত হন।আহতরা হলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সহ-সভাপতি মিজানুর রহমান নাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান শরীফ ও আলী হোসেন হাওলাদার,ছাত্রদলকর্মী আরেফিন, জহিদ ভূইয়া ও জাহিদ। আহতদের ভেতর সহ-সভাপতি মিজানুর রহমান নাহিদকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান শরীফকে সুমনা হাসপাতালে নেয়া হয়েছে। এই ঘটনায় জবি ছাত্রদলের যুগ্ম-সম্পাদক আলী হাওলাদার ও ছাত্রদল কর্মী জাহিদকে কোতোয়ালি থানায় আটক করা হয়েছে।
ছাত্রদল সভাপতি রফিকুল ইসলাম রফিক বলেন, “আবরার হত্যার প্রতিবাদ ও ছাত্রদলের ক্যাম্পাসে নিয়মিত যাওয়ার কর্মসূচি হিসাবে ক্যাম্পাসে গেলে ছাত্রলীগ আমাদের উপর হামলা করে।আমরা এর তীব্র নিন্দা জানাই। আমাদের ক্যাম্পাস,আমাদের শিক্ষাপ্রতিষ্ঠান; আমরা ক্যাম্পাসে নিয়মিত আসবো। এতে কেউ বাধা দিলে এর জবাব ক্যাম্পাসেই দেয়া হবে।”
এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মওদুদ বলেন, “জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে দুই গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া হচ্ছিলো তাই পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য আমরা ছাত্রদলের দুইজনকে আটক করেছি। তারা আমাদের হেফাজতে রয়েছে।” এ বিষয়ে কথা বলতে জবি প্রক্টর ড. মোস্তফা কামালকে বারবার ফোন দিয়েও যোগাযোগ করা সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018   bdsomachar24.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Desing & Developed BY DHAKATECH.NET