নোটিশ :
সংবাদ কর্মী আবশ‌্যক
সংবাদ শিরোনাম
ষ্টেজ ফর ইয়ুথের কমিটি ঘোষণা সারাদেশে এমপিওভুক্ত হচ্ছে ১৭৬৩ স্কুল-কলেজ বালিশকাণ্ড: গণপূর্ত অধিদপ্তরের ১৪ কর্মকর্তার বিরুদ্ধে মামলা রাজধানীর পল্লবী এলাকা থেকে ১ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণকারী আটক চাঁদপুরে আবারও মেঘনার ভাঙ্গনে ৮টি বসতভিটা নদীগর্ভে বিলীন।। হুমকির মুখে শহর রক্ষা বাঁধ কয়লাখনি দুর্নীতি: সাবেক এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে পরোয়ানা নরসিংদীতে স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত নরসিংদীতে নতুন গুচ্ছ গ্রাম উদ্বোধন করলেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন সার্টিফিকেট জালিয়াতি ও দূর্নীতির দায়ে অব্যাহতি প্রাপ্ত সেকেন্দারের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি আনসার সদস্যদের রাণীশংকৈলে অতিরিক্ত পরীক্ষার ফি আদায়ের দাবীতে শিক্ষার্থীদের মিছিল ও স্মারকলিপি প্রদান
রাণীশংকৈলে শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

রাণীশংকৈলে শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা উপজেলা পরিষদ চত্ত্বরে ১৪ সেপ্টম্বর শনিবার সকালে ইএসডিও ক্রীড়া ও সংস্কৃতি প্রকল্পের মাধ্যমে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে ছাত্র ছাত্রীদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন। দড়িলম্ফ, মোরগ লড়াই, দাবা, কেরাম প্রতিযোগিতা ও পরিস্কার পরিচ্ছন্নতা, বাল্যবিবাহ, ইভ টিচিং বিষয়ক সচেতনতামূলক দিকনির্দেশনা বক্তব্য দেয়া হয়। উপজেলার ১০ টি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা এতে অংশগ্রহণ করেন।
এ উপলক্ষে উপজেলা মাধ্যমিক শিক্ষা একাডেমিক সুপারভাইজার ওবাইদুল হকের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র কো-অর্ডিনেটর শাহ্ আমিনুল হক, শাখা ব্যবস্থাপক ইএসডিও-রাণীশংকৈল তৈয়ব আলী, রাণীশংকৈল ডিগ্রী কলেজের প্রভাষক প্রশান্ত বসাক, এরিয়া ম্যানেজার ইএসডিও রাণীশংকৈল জোন গোলাম মোস্তফা, ইএসডও অফিসার খায়রুল আলাম, অংশগ্রহণকারী সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ, ছাত্রছাত্রী ও সাংবাদিকবৃন্দ প্রমুখ।
পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধের ঘটনা সম্বলিত ও বঙ্গবন্ধুর জীবনাচরণ ভিত্তিক বিভিন্ন বই পুরস্কার হিসেবে বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018   bdsomachar24.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Desing & Developed BY DHAKATECH.NET