নোটিশ :
সংবাদ কর্মী আবশ‌্যক
সংবাদ শিরোনাম
এমসে আগুন, পৌঁছল দমকলের ৩৪টি ইঞ্জিন যে দলের চেয়ারপার্সনের জন্মতারিখ ঠিক নেই, সে দল কিভাবে এগুবে! ২০৪১ সাল পর্যন্ত শেখ হাসিনাকে ক্ষমতায় থাকতে হবে-আ.জ.ম নাছির উদ্দীন বজ্রপাত ও প্রকৃতি রক্ষায় মেহেরপুরে যুবকদের ব্যতিক্রম উদ্দ্যোগ তুষভান্ডার টু রংপুর রোডে সিএনজিতে অতিরিক্ত ভাড়া আদায় রাণীনগরে ঐতিহ্যবাহী জালালাবাদ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত মিরপুরে ধ্বংসস্তূপে শেষ সম্বল খুঁজছে সব হারানো বস্তিবাসী রাণীনগরে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ মাদক বিক্রেতা আটক বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আ’লীগের শোক র‍্যালি ও আলোচনা সভা গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক
পরিস্থিতি অস্থিতিশীল যারাই করবে তাদের ছাড় দেয়া হবে না-ইকবাল বাহার চৌধুরী

পরিস্থিতি অস্থিতিশীল যারাই করবে তাদের ছাড় দেয়া হবে না-ইকবাল বাহার চৌধুরী

 

সোহেল মাহমুদ শ্রাবন,মোংলা বন্দর:

পদ্মা সেতুতে শিশুর কাটা মাথা ও রক্ত লাগবে, এমন ইস্যুকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে ছেলেধরা সন্দেহে গণপিটুনির মাধ্যমে একটি কুচক্রী মহল দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পাঁয়তারা করছে।

 

মঙ্গলবার মোংলা এলাকার বিভিন্ন স্কুল-কলেজে সচেতনতামূলক আলোচনা সভা করা হয় এবং মোংলা এলাকায় মাইকিং করা হচ্ছে।

আলোচনা সভায় বক্তব্য রাখেন মোংলা পোর্ট থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ।

মোংলা পোর্টে বিভিন্ন এলাকায় যাতে এ ধরনের পরিস্থিতি সৃষ্টি না হয়, সে লক্ষে বাগেরহাট জেলা পুলিশের নির্দেশে মোংলা পোর্ট থানার পক্ষ হতে বিভিন্ন প্রচারণামূলক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

 

তিনি বলেন, মোংলা পোর্টের সকল শিক্ষা প্রতিষ্ঠানে টহল ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। স্কুল-কলেজ ছুটির পর শিক্ষার্থীদের অভিভাবকের মাধ্যমে প্রতিষ্ঠান ত্যাগের বিষয়টি শিক্ষক ও সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানে কর্মকর্তা ও কর্মচারী কর্তৃক নিশ্চিত করণের জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে। আপনার কেউ গুজবে কান দিবেন না।

এছাড়াও বাংলাদেশ পুলিশের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, জনগণ যাতে ছেলেধরা গুজবে কান না দেয়, সে জন্য সচেতনতামূলক প্রচারণা চালাতে সকল জেলার সকল থানার অফিসার ইনচার্জকে নির্দেশনা প্রদান করা হয়েছে। এছাড়া মসজিদের ইমাম, এলাকার জনপ্রতিনিধি, স্থানীয় প্রশাসন, সুধী সমাজ, কমিউনিটি পুলিশিংয়ের প্রতিনিধিদের প্রচারণা চালানোর জন্য অনুরোধ করা হয়েছে। কেননা, গণপিটুনি দিয়ে হত্যা এবং গুজব ছড়িয়ে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করা একটি ফৌজদারী অপরাধ। প্রত্যেক এলাকায় কোনো অপরিচিত ব্যক্তির চলাফেরায় সন্দেহের সৃষ্টি হলে তাকে চ্যালেঞ্জ করার জন্য স্থানীয় থানা পুলিশের সহায়তা অথবা জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ কল করে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018   bdsomachar24.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Desing & Developed BY DHAKATECH.NET