নোটিশ :
সংবাদ কর্মী আবশ‌্যক
চাঁদপুরে পুলিশ প্রশাসনের ছাত্রছাত্রীদের মাঝে সচেতনতা সৃষ্টিতে মুক্ত আলোচনা

চাঁদপুরে পুলিশ প্রশাসনের ছাত্রছাত্রীদের মাঝে সচেতনতা সৃষ্টিতে মুক্ত আলোচনা

শাওন পাটওয়ারী, চাঁদপুর :
ট্রাফিক আইন, ইভটিজিং ও সোস্যাল মিডিয়া সম্পর্কে ছাত্রছাত্রীদের মাঝে সচেতনতা সৃষ্টিতে মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশ প্রশাসনের আয়োজনে এ মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার বেলা ১১ টায় পুরানবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ে প্রায় ৫ শতাধীক ছাত্রছাত্রীদের উপস্থিতিতে এ মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী।
তিনি বলেন, একটি দুষ্ট চক্র দেশকে অস্থিতিশীল করতে সোস্যাল মিডিয়ায় গুজবের আশ্রয় নিয়েছে। এদের ব্যপারে সজাগ থাকতে হবে। আধুনিক সভ্যতার যুগে সেতু তৈরীতে মানুষের মাথা লাগবে এটা হাস্যকর। এ ব্যপারে পুলিশ প্রশাসন তৎপর রয়েছে।
তিনি আরো বলেন, তোমাদের সাথে কেউ ইভটিজিং করলে তোমার তা দলগতভাবে প্রতিবাদ করবে এবং সাথে সাথে ৯৯৯ নাম্বারে ফোন দিবে। ৫ মিনিটের মধ্য পুলিশ এসে উপস্থিত হবে। আমাদের ট্রাফিক আইন মেনে চলতে হবে। ট্রাফিক আইন সম্পর্কে তোমাদের ধারনা রাখতে হবে। ট্রাফিক আইন ভঙ্গ করা যাবে না। বিশেষ করে সোস্যাল মিডিয়ায় যে কোন গুজব থেকে নিজেদের নিরাপদ রাখতে হবে। এ ধরনের কোন পোষ্টে লাইক, কমেন্ট ও শেয়ার করা থেকে বিরত থাকতে হবে।
এসময় ছাত্রছাত্রীরা ট্রাফিক আইন, ইভটিজিং ও সোস্যাল মিডিয়া সম্পর্কে বিভিন্ন প্রশ্ন করেন। পরে অতিরিক্ত পুলিশ সুপার সেসব প্রশ্নের উত্তর প্রদান করেন।
অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাছিম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দাস।
এসময় উপস্থিত ছিলেন,পুরানবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন, এসআই জাহাঙ্গীর আলম, সহকারি প্রধান শিক্ষক গোলাম সরোয়ার, শিক্ষক গোপাল সাহা, দিলীপ দেবনাথ, ওয়াহিদুর রহমান লাবু প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018   bdsomachar24.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Desing & Developed BY DHAKATECH.NET