নোটিশ :
সংবাদ কর্মী আবশ‌্যক
তথ‌্যমন্ত্রীকে বেলজিয়াম আওমীলীগের গণসংবর্ধনা

তথ‌্যমন্ত্রীকে বেলজিয়াম আওমীলীগের গণসংবর্ধনা

ডেস্ক নিউজ :
বেলজিয়াম আওমীলীগের উদ্যোগে ৬ জুলাই স্থানীয় সময় ৭টায় স্বাধীনতা, স্বাধিকার ও গণতান্ত্রিক আন্দোলনের পুরোধা রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপিকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।
সংগঠনের সভাপতি সহিদুল হক সহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভাটি পরিচালনা সংগঠনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী রতন।
বিশেষ অতিথি ছিলেন বেলজিয়ামে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত সাহাদাত হোসেন, সর্ব ইউরোপিয়ান আওমীলীগ সভাপতি এম. নজরুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন মুজিবুর রহমান বক্তব্য রাখেন বেলজিয়াম আওয়ামী লীগের উপদেষ্টা ডঃ ফারুক মির্জা, খোকন শরীফ, সহ সভাপতি বিধান দেব, সহ সভাপতি মনির হোসেন জামাল, হুমায়ুন মাসুদ হিমু, যুগ্ম সম্পাদক সাইদুর রহমান খান, দাউদ খান সোহেল, প্রচার সম্পাদক আক্তারুজ্জামান, দপ্তর সম্পাদক রাইসুল ইসলাম রাসেল, রানা মরতুজা, এন্টারফ আওয়ামলীগের আহ্বায়ক আলী হোসেন, বেলজিয়াম বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ফিরোজ বাবুল।
সংবর্ধিত অতিথি তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ তার বক্তব্যে বলেন, বাংলাদেশের গৌরব ইতিহাস ও ঐতিহ্যে বাংলাদেশ আওয়ামী লীগ সামনে থেকে নেতৃত্ব দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ্য করার জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে বারবার হত্য চেষ্টা করা হয়েছে তারপরও তিনি বিচলিত না হয়ে দেশের মানুষের পাশে থেকে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।
তিনি আরো বলেন, জিয়াউর রহমানকে স্বাধীনতার ঘোষক বানিয়ে বিএনপি অপপ্রচার করছে। জিয়াউর রহমান জীবিত থাকা অবস্থায় এ দাবি করেন নি। বাংলাদেশ আজ স্বল্প উন্নত দেশ নয় উন্নয়নশীল দেশের তালিকায়।
এসময় আরও ব্যক্তব রাখেন ফ্রান্স আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন কয়েছ, সহ সভাপতি এম এ কাশেম, সহ সভাপতি মঞ্জুরুল হাসান সেলিম, হল্যান্ড আওয়ামী লীগ নেতা মুরাদ খান, জার্মান আওয়ামীলীগ নেতা মোবারক আলী ভূইয়া বকুল। এছাড়াও ইউরোপের বিভিন্ন দেশ থেকে আগত নেতা কর্মী ও বেলজিয়াম আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা বক্তব্য রাখেন।
বক্তারা প্রবাসীদের নানা সমস্যার কথা বর্তমান মন্ত্রী ডঃ হাছান মাহমুদের কাছে তুলে ধরেন। এর আগে নেতাকর্মীরা অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে লন্ডন থেকে আগত শিল্পী শতাব্দী কর ও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018   bdsomachar24.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Desing & Developed BY DHAKATECH.NET