নোটিশ :
সংবাদ কর্মী আবশ‌্যক
সংবাদ শিরোনাম
প্রিয়া সাহার বিরুদ্ধে করা ব্যারিস্টার সুমনের মামলা খারিজ বস্তার মাছকে মানুষের মাথা ভেবে ছয়জনকে গণপিটুনি বাবাকে বাঁচাতে গিয়ে দুই ছেলেও নিহত রাষ্ট্রদূতদের প্রধানমন্ত্রী: রাজনৈতিক ও অর্থনৈতিক কূটনীতি অনুসরণ করুন সন্তানের ভর্তির খোঁজ নিতে গিয়ে গণপিটুনিতে লাশ হলেন মা পঞ্চগড়ে দশ দিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন প্রিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলার আবেদন সরিয়ে নেয়া হয়েছে শতাধিক বসতঘর ,রাজরাজেশ্বরে ৫ গ্রামে পদ্মার ভয়াবহ ভাঙ্গন চাঁদপুরে শিক্ষার গুনগত মানোন্নয়নে মাধ্যমিক সরকারি ও বেসরকারি শিক্ষকদের মতবিনিময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দ্বিতীয় বার্ষিক সম্মেলন সফলভাবে সম্পন্ন
পটুয়াখালীতে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

পটুয়াখালীতে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ 

পটুয়াখালীর কলাপাড়ায় বাবা-মায়ের সাথে অভিমান করে রনি ব্যাপারী (১৭) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।রোববার বিকেলে উপজেলার মহিপুর থানার মৎস্যবন্দর আলীপুর এলাকার নাইউরি পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে সুরাতহাল শেষে মর্গে পাঠায়।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আলীপুর বন্দরের ওয়ার্কসপ ব্যবসায়ী রিপন ব্যাপারীর একমাত্র সন্তান রনি। সে মহিপুর কো-অপ্ট মাধ্যমিক বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পাস করে। রোববার বিকেল ৩টার দিকে নিজ ঘরে ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে রনি।

রনির মা তাকে ঝুলতে দেখে চিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন।

কুয়াকাটা হাসপাতালের চিকিৎসক মনিরুজ্জামান সাংবাদিকদের জানান, রনিকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা যায়। তার গলায় ফঁসের চিহ্ন পাওয়া গেছে।

মহিপুর থানার উপ-পরিদর্শক কামাল হোসেন জানান, লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018   bdsomachar24.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Desing & Developed BY DHAKATECH.NET