নোটিশ :
সংবাদ কর্মী আবশ‌্যক
সংবাদ শিরোনাম
আবারো বাড়ল স্বর্ণের দাম ছাগলনাইয়ায় মৎস্য সপ্তাহের উদ্বোধন মাদ্রাসায়ও বাদ্যযন্ত্রসহ সাংস্কৃতিক উপকরণ বিতরণ করা হবে: সংস্কৃতি প্রতিমন্ত্রী কুমিল্লায় শ্রেণিকক্ষে হাসতে হাসতে অজ্ঞান ২৫ শিক্ষার্থী বরিস জনসন: ব্রিটেনের বিতর্কিত নতুন প্রধানমন্ত্রী চাঁদপুরে বাড়ছে ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা।। দেড় মাসে অর্ধশত রোগী ভর্তি রাণীশংকৈলে বজ্রপাতে ২ জনের মৃত্যু জটিল ও কঠিন রোগের ভুয়া চিকিৎসক হান্নানের জরিমানা ॥ ক্লিনিক সিলগালা পরিবারের কাছে ফিরতে চান চাঁদপুর সরকারি হাসপাতালে চিকিৎসাধিন অজ্ঞাত পরিচয়ের নারী মেঘনা নদীতে চাঁদাবাজী করতে গিয়ে ৭ যুবক আটক।। অর্থদন্ড প্রদান
৪৮ ঘণ্টার মধ্যে আছড়ে পড়বে ঘূর্ণিঝড় বায়ু

৪৮ ঘণ্টার মধ্যে আছড়ে পড়বে ঘূর্ণিঝড় বায়ু

ঘূর্ণিঝড় ফণীর রেশ কাটতে না কাটতেই এবার ধেয়ে আসছে ঘূর্ণিঝড় বায়ু। ঘূর্ণিঝড়টি ভারতের পশ্চিম উপকূলে আঘাত হানতে পারে বলে দেশটির আবহাওয়া দফতর সতর্কতা জারি করেছে।

সোমবার রাত সাড়ে এগারোটার দিকে ঘূর্ণিঝড় বায়ুর অবস্থান ছিল লাক্ষাদ্বীপের আমিনিদিভি থেকে ৩৮০ কি.মি. উত্তর পশ্চিম দিকে। আর মুম্বাই থেকে এর অবস্থান ছিল ৬৩০ কিমি দক্ষিণ পশ্চিমে।

মঙ্গলবার আবহাওয়া দফতর গুজরাটে হলুদ সতর্কতা জারি করেছে। ভারতের আবহাওয়া দফতর জানিয়েছে, প্রবল শক্তি নিয়ে ক্রমশ উত্তরের দিকে এগোচ্ছে ঘূর্ণিঝড় বায়ু। ১৩ জুন গুজরাট উপকূলের পোরবন্দর এবং মাহুবায় ঘণ্টায় প্রায় ১২০ কিলোমিটার বেগে আছড়ে পড়বে এটি।

আবহাওয়া দফতরের সতর্কবার্তা অনুযায়ী, প্রবল বৃষ্টির পাশাপাশি ১৩৫ কিমি বেগে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে। মঙ্গলবার থেকেই ঘূর্ণিঝড় বায়ুর প্রভাবে গুজরাট ছাড়াও কেরালা, লাক্ষাদ্বীপ, কর্নাটকের উপকূল, কোঙ্কন ও গোয়ায় প্রবল বৃষ্টি শুরু হতে পারে।

গুজরাট উপকূলের কোথাও কোথাও প্রবল বৃষ্টিপাতের সতর্কতার কারণে ১৫ কোম্পানি এনডিআরএফ মোতায়েন করা হয়েছে। উপকূলীয় এলাকার মৎস্যজীবীদের সমুদ্রে না যাওয়ার ব্যাপারেও নির্দেশ জারি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018   bdsomachar24.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Desing & Developed BY DHAKATECH.NET