নোটিশ :
সংবাদ কর্মী আবশ‌্যক
বিএনপি কার্যালয়ে তালা ঝুলিয়ে দিলো ছাত্রদল

বিএনপি কার্যালয়ে তালা ঝুলিয়ে দিলো ছাত্রদল

নিজস্ব প্রতিবেদক :
ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি গঠনের ক্ষেত্রে বয়সসীমা তুলে দেওয়া ও নিয়মিত কমিটির দাবিতে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের মূল ফটকে তালা দিয়েছে সংগঠনটির বিক্ষুব্ধ নেতাকর্মীরা। মঙ্গলবার বেলা ১১টার দিকে নয়াপল্টনের কার্যালয়ে তালা দেন তারা।
এ সময় বিএনপি নেতা শামসুজ্জামান দুদু, আমান উল্লাহ আমান, বরকত উল্লাহ বুলু, ফজলুল হক মিলন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতাকে কার্যালয়ে ঢুকতে দেয়নি ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা।
দাবি আদায়ে সকাল থেকে ছাত্রদলের একটি পক্ষ কার্যালয়ের নিচতলায় অনশন শুরু করে। এছাড়া অন্য পক্ষ বাইরে গেটের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে।
সরকারি বাংলা কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক আবুল হাসান টিটু বলেন, ‘আমরা চাই ছাত্রদলে নিয়মিত কমিটি হোক। হয় সেটা নিয়মিত ছাত্রদের দিয়ে হোক। কিন্তু এবার হঠাৎ করে নিয়ম করা হয়েছে ২০০০ সালে যারা এসএসসি পাস করেছে তারা প্রার্থী হতে পারবে। অথচ আমরা যারা আগে পাস করেছি কিন্তু ইউনিটের শীর্ষ পদে আছি তারা ভোট দিতে পারবো কিন্তু প্রার্থী হতে পারবো না। এটা কেমন নিয়ম। এটা বাতিল করতে হবে।’
তবে গেটে তালা দেয়ার কথা অস্বীকার করেন তিনি। বলেন, ‘আমরা গেটে তালা দেইনি। আমরা কেন্দ্রীয় নেতাদের কার্যালয়ে ঢুকতে দিচ্ছি না। আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। আশা করি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমাদের দাবি বিবেচনা করে নতুন সিদ্ধান্ত দেবেন।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018   bdsomachar24.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Desing & Developed BY DHAKATECH.NET