নোটিশ :
সংবাদ কর্মী আবশ‌্যক
সংবাদ শিরোনাম
৪৮ ঘণ্টার মধ্যে আছড়ে পড়বে ঘূর্ণিঝড় বায়ু মুন্সীরহাট উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের কমিটি গঠন সড়কে প্রাণ গেল এইচএসসি পরীক্ষার্থী তিন বন্ধুর বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির জরুরী সভা অনুষ্ঠিত পুঠিয়া মোটর শ্রমিকের ইউনিয়নের সাবেক সভাপকিকে অপহরণ করে হত্যা  হত্যাকান্ড ও অস্ত্রমামলায় জাতীয়পার্টীর সাবেক সাংসদ ডাঃ আব্দুল কাদের খানের যাবজ্জীবন বগুড়ার শেরপুরে ভাতার জন্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষা বয়স্কদের! নেত্রকোণার প্রতিবন্ধী আবুল কাশেমের পাশে মেলবোর্ন ছাত্রলীগ তানোরে দুই মাদক ব্যবসায়ী ও এক মাদকসেবী আটক করে আদালতে প্রেরণ   মিডিয়ার নতুন মুখ ইসরাত জাহান পলি  
মুজিবনগরে ইউপি সদস্যকে তুলে নিয়ে নিযার্তন করার অভিযোগ

মুজিবনগরে ইউপি সদস্যকে তুলে নিয়ে নিযার্তন করার অভিযোগ

মেহেরপুর প্রতিনিধিঃ
মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড সদস্য দিলিপ মন্ডলকে বাড়ি থেকে তুলে নিয়ে নিযার্তন করার অভিযোগ উঠেছে আইন শৃঙ্খলা বাহিনীর বিরুদ্ধে।
রবিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে।নির্যাতিত দিলিপ মন্ডল ভবেরপাড়া গ্রামের খোকন মন্ডলের ছেলে এবং তিনি ২ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি। তবে পুলিশের কোন ইউনিট এ নির্যাতন চালিয়েছে তা নিশ্চিত করতে পারেননি দিলিপ মন্ডল।
পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে মেহেরপুর জেলা পুলিশের কোন ইউনিট এ কাজে জড়িত নয়। এদিকে খোঁজ নিয়ে নিশ্চিত হওয়া গেছে, র‌্যাবের ঝিনাইদহ আঞ্চলিক কার্যালয়ের একটি টিম এ অভিযান চালিয়েছে।
আহত দিলিপ মন্ডল জানান, রাত সাড়ে ১২ টার সময় বাড়ির প্রাচীর টপকিয়ে একদল লোক বাড়িতে প্রবেশ করে আমাকে গাড়িতে করে নিয়ে যায় দক্ষিণ পাড়ায়। সেখান থেকে মনিরুল ইসলাম নামের আরেক জনকে ধরে নিয়ে গাড়িতে তুলে। পরে সেখান থেকে দারিয়াপুর ফুটবল মাঠের কাছে নামিয়ে আমাদের নদীর পাড়ে নিয়ে যায়। সেখানে আমাদের দুজনকে শারিরিক নির্যাতন শুরু করে। আর বলে ৫০০ বোতল ফেন্সিডিল কোথায় রেখেছিস তার উত্তর চায়। এভাবে নির্যাতন করার পর আমাদের কাছে থেকে কোন তথ্য না পেয়ে রাত ২টার দিকে ছেড়ে দেয়।
পরে মুজিবনগর থানার ওসির সহযোগীতায় পরিবারের লোকজন আমাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।
তিনি বলেন, তাদের জেরা করার ধরণ দেখে মনে হচ্ছিল পুলিশের লোক। তাদের যে জ্যাকেট গায়ে ছিলো অন্ধকারে শেষের অক্ষরটা বি লেখা দেখতে পেয়েছিলাম।
মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাশিম জানান, আমরা খবর পেয়ে তাকে দারিয়াপুর বাজার থেকে উদ্ধার করে রাতে বাড়িতে পৌছে দিয়েছি। আমরা খোজ খবর নিয়ে দেখেছি মেহেরপুর জেলা পুলিশের কোন দল এ কাজ করেনি।
ঝিনাইদহ আঞ্চলিক কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ আলম জানান, ৫০০ বোতল ফেন্সিডিল পাচার হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুজিবনগরে ক্রেতা সেজে র‌্যাবের একটি টিম সেখানে অবস্থান করে। সন্ধ্যার পর ৫০০ বোতল ফেন্সিডিল ক্রেতাদের কাছে পৌছে দেওয়া হবে নিশ্চিত করেন ওলিয়ার নামের এক ট্রাক চালক।শেষ পর্যন্ত রাত ১০ টা বেজে গেলেও তারা ফেন্সিডিল নিয়ে আসে না। ধারণা করা হয় তারা জেনেগেছে ক্রেতারা আইন শৃঙ্খলা বাহিনীর কেউ হবে। পরে মধ্য রাতে ওই ট্রাক চালক দিলিপ মেম্বারের কাছে ফেসিডিল আছে এমন তথ্য দিলে তাকে বাড়ি থেকে তুলে নিয়ে আসা হয়। প
রে তার কাছে থেকে ফেন্সিডিল না পাওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে। এর মাঝে কিছু চড় থাপ্পড় মারার ঘটনা ঘটতে পারে। এদিকে সকালে আহত দিলিপ মন্ডলকে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মুজিবনগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগরে সভাপতি জিয়া উদ্দিন বিশ্বাস বলেন, একজন ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির মত মানুষকে যদি তুলে নিয়ে নির্যাতন করা হয় তাহলে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018   bdsomachar24.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Desing & Developed BY DHAKATECH.NET