মৌলভীবাজারে সা’দ পন্থীদের জেলা ইজতেমা স্থগিত, সবধরনের কার্যক্রম বন্ধের আহবান- জেলা প্রশাসক
জুবায়ের আহমদ জুবেল/মৌলবীবাজার প্রতিনিধিঃ
মৌলভীবাজারে সা’দ পন্থী তাবলীগের জেলা ইজতেমা বন্ধের দাবীতে জেলার উলামায়ে কেরাম ও তাবলীগ সাথীদের উদ্যোগে আজ বুধবার (৩১অক্টোবর) বাদ যোহর পুরান বাজার জামে মসজিদ প্রাঙ্গন থেকে এক বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।
উক্ত বিক্ষোভ মিছিলে অংশ নিতে জেলার বিভিন্ন অঞ্চল থেকে মাদ্রাসার ছাত্র-শিক্ষক, তাবলীগের সাথীসহ সাধারণ মানুষের ঢল নামতে শুরু করে। মিছিলের পূর্বেই দুপুর ১২টায় জেলা প্রশাসকের আহবানে জেলা কার্যালয়ে জেলা প্রশাসক জনাব তোফায়েল আহমদের সভাপতিত্বে জেলার গণ্যমান্য উলামায়ে কেরাম ও তাবলীগসাথী এবং সা’দ পন্থী তাবলীগের সাথীদের নিয়ে এক জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়।
দীর্ঘ অলোচনা পর্যালোচনার পর সর্বসম্মতিক্রমে ৮,৯,১০ নভেম্বর সা’দ পন্থী তাবলীগ সাথীদের জেলা ইজতেমা স্থগিত ঘোষণা করা হয়। এবং পরবর্তীতে জেলা পরিষদ কর্তৃক কোন অনুমতি না পাওয়া সকল প্রকার কার্যক্রম বন্ধ রাখার জন্য আহবান করা হয়।
এ সময় বৈঠকে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ ও সেক্রেটারি মিসবাহ উর রহমান,জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, চেম্বার সভাপতি নাহিদ আহমদ, রায়পুর মাদরাসার মুহতামীম মাওলানা গিয়াস উদ্দীন ও শায়খুল হাদীস আব্দুশ শহীদ, জামেয়া রাহমানীয়ার মুহতামীম মাওলানা জামিল আহমদ আনসারী, আরাবিয়ার মুহতামিম মাওলানা হাবিবুর রহমান, বরুণা মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা রশিদ হামিদী, দারুল উলুম মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা আজমান আহমদ , শেখবাড়ী মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা সাদ আমীন বর্ণভী, রাধানগর মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল মুগনী, দারুল উলুম মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মুজাহিদুল ইসলাম কালাপুরী, নুরুল কুরআন মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা জিয়া উদ্দীন প্রমূখ।
(বিডিসমাচার টুয়েন্টিফোর ডটকম)

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে