Homeজাতীয়‘১০ ডিসেম্বর ঢাকা সচল রাখার দায়িত্ব ডিএমপি কমিশনারের’

‘১০ ডিসেম্বর ঢাকা সচল রাখার দায়িত্ব ডিএমপি কমিশনারের’

নিজস্ব প্রতিবেদকঃ

১০ ডিসেম্বর ঘিরে ঢাকা শহরকে সচল রাখতে পুলিশ কমিশনার সব ব্যবস্থা নেবেন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ১০ ডিসেম্বর ঢাকা শহর অচল করে সরকার পতনের হুমকি দিয়েছে বিএনপি। এখন দুই কোটি মানুষের বাসযোগ্য ঢাকাকে সচল রাখার দায়িত্ব ডিএমপি কমিশনারের।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার নতুন ভবন উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, বিএনপি বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় আসা একটি দল। সেজন্যই তারা নানা ধরণের ফন্দিফিকির ও ষড়যন্ত্রের চিন্তা করেন। যেটা আওয়ামী লীগ কখনোই চিন্তা করে না। আওয়ামী লীগ সবসময়ই জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় এসেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ কখনও পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যায়নি। যারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়, তারাই নানা ষড়যন্ত্র করে।

মহাসমাবেশের স্থান প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিএনপির জন্য ছাত্রলীগের অনুষ্ঠান এগিয়ে এনে সোহরাওয়ার্দী উদ্যান খালি করে দিয়েছেন। তাই সার্বিক বিবেচনায় পুলিশ কমিশনার সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দিয়েছেন।

কিন্তু সোহরাওয়ার্দী উদ্যানের পরিবর্তে নয়াপল্টনে সমাবেশ করলে ঢাকার আইনশৃঙ্খলা রক্ষাসহ অন্যান্য বিবেচনায় যা ভালো হয়, পুলিশ কমিশনার তাই করবেন।

RELATED ARTICLES

Most Popular