Friday, January 21, 2022
Homeরাজধানীহাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষকদের সংবর্ধনা

হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষকদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক( প্রথম শ্রেণি গেজেটেড কর্মকতা) পদে পদোন্নতি প্রাপ্তিতে পদোন্নতি প্রাপ্ত ২১ জন সিনিয়র শিক্ষককে বিদ্যালয়ের পক্ষ হতে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (১২ জানুয়ারি) বিকাল তিনটায় অনুষ্ঠানে সন্মাননা স্মারক প্রদান করেন সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা কুমিল্লা অঞ্চলের উপ পরিচালক রোকসানা ফেরদৌস মজুমদার।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুলতানা ফেরদাউস আরা সভাপত্বিতে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা শিক্ষা অফিসার গিয়াস উদ্দিন পাটওয়ারী।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুলাহ আল মামুনের সঞ্চালনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক ও হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক( ইংরেজি) এম. আব্দুল আজিজ শিশির,সিনিয়র শিক্ষক জাহাঙ্গীর হোসেন,রাশেদুল হক, সহকারী শিক্ষক আব্দুল লতিফ মিয়াজী সহকারী প্রধান শিক্ষক মনজুরুল আলম,হাইমচর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও বাসমাশিস নেতা এমরান হোসেন,সরকারি কারিগরী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম পাটোয়ারী।

বক্তারা সবাই তাদের বক্তব্যে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক পদোন্নতির জন্য মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের দীর্ঘদিনের দাবী এন্ট্রিপদ নবমগ্রেড,জাতীয় শিক্ষানীতির আলোকে স্বতন্ত্র মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর প্রতিষ্ঠা, প্রধান শিক্ষক ও জেলা শিক্ষা অফিসার পদে দ্রুত পদোন্নতি,দীর্ঘ দিনের বকেয়া টাইমস্কেল ও সিলেকশনগ্রেড প্রদানসহ নানা সমস্যার কথা তুলে ধরেন এবং এগুলোর দ্রুত সমাধানের জন্য মাননীয় শিক্ষামন্ত্রীর সদয় সুদৃষ্টি কামনা করেন।

উল্লেখ্য, গত ৩০ জুন২০২১ তারিখে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ৫৪৫২ জন শিক্ষক প্রথম শ্রেণি গেজেটেড কর্মকর্তা পদমর্যাদায় সিনিয়র শিক্ষক পদে পদোন্নতি লাভ করে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular