Monday, November 29, 2021
Homeজেলাহাজীগঞ্জ পশ্চিম বড়কুল ইউনিয়নে নৌকার মাঝি বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন

হাজীগঞ্জ পশ্চিম বড়কুল ইউনিয়নে নৌকার মাঝি বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন

তানভীর আহমেদ, হাজীগঞ্জ:

৪র্থ ধাপে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে হাজীগঞ্জ উপজেলার ৭নং পশ্চিম বড়কুল ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে ২য় বারের মত মনোনীত হন বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী, বর্তমান ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি।

এ নিয়ে তিনি ইউনিয়ন বাসিকে ও স্থানীয় এমপিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ফেসবুকে এক মতামত প্রকাশ করে, যা পাঠকদের সুবিধার্থে হুবহুব তুলে ধরা হলো।

সুপ্রিয়,
৭ নং বড়কূল পশ্চিম ইউনিয়ন বাসী, আসসালামু আলাইকুম,ভিন্ন ধর্মাঅবলম্বীদের আদাব,,

আশা করি আপনারা সকলেই ভালো আছেন, মহান রাব্বুল আলামিনের অশেষ কৃপায় ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি এবং হাজীগঞ্জ – শাহরাস্তি গণমানুষের নেতা আমাদের প্রিয় অভিবাবক মহান মুক্তিযোদ্ধের ১ নং সেক্টরের সেক্টর কমান্ডার সাবেক সফল স্বরাষ্টমন্ত্রী মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম এমপি মহোদয়ের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। অভিনন্দন জানাই হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা দের কে,

সুপ্রিয় ইউনিয়ন বাসী,
২৬/১১/২১ইং চট্রগ্রাম বিভাগীয় মনোনয়ন বোর্ডের সভায় আমি বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজি কে, বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দ্বীতীয় বার মনোনীত করা হয়।আমি আপনাদেরই ছেলে,আপনাদেরই সন্তান, আপনাদেরই ভাই। আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। ইনশাআল্লাহ আমি আপনাদের ভোটে নির্বাচিত হলে ব্যাক্তি স্বার্থের উদ্ধে থেকে জনসেবায় নিজেকে নিয়োজিত করবো।

আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন।
পরিশেষে আপনাদের সকলের মঙ্গল কামনা করছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular