Friday, September 24, 2021
Homeবিনোদন‘সোনার চর’-এ এক হলেন তারা

‘সোনার চর’-এ এক হলেন তারা

বিনোদন ডেস্কঃ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে ওমর সানি, মৌসুমীর সঙ্গে সর্ম্পকের ভাটা পরে মিশা সওদাগর-জায়েদ খানের। বিভিন্ন সময় তাদের একে অপরের বিরুদ্ধে কথা বলতে শোনা গেছে। এবার তারা একসঙ্গে সিনেমায় কাজ করতে যাচ্ছেন। জাহিদ হাসান পরিচালিত ‘সোনার চর’ সিনেমায় তারা একসঙ্গে অভিনয় করবেন। আগামীকাল থেকে হোতাপারায় এর দৃশ্যধারণ শুরু করা হবে বলে জানান এর নির্মাতা জাহিদ হাসান।

জাহাঙ্গীর শিকদার প্রযোজিত এই সিনেমায় আরো অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে। এক্সেল ফিল্মসের ব্যানারে এই সিনেমায় নবাগত একজন নায়িকাকে দেখা যাবে। কে এই নবাগতা তা এখনই জানাতে চান না নির্মাতা।

এ প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, ‘আজ হোতাপায় আসলাম। শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছি। আগামীকাল থেকে একটা শুটিং করা হবে।এরই মধ্যে এর শিল্পী চূড়ান্ত করা হয়েছে। আগামীকাল নবাগত একজন নায়িকাকে পরিচয় করিয়ে দেব। আমরা আগামী ৩০ তারিখ পর্যন্ত শুটিং করবো।এতে জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীকে নায়িকার বোনের ভূমিকায় দেখা যাবে।সিনেমাটির কিছু অংশের দৃশ্যধারণ পটুয়াখালীর সোনার চরে করার ইচ্ছে আছে।’

‘মাতৃত্ব’ সিনেমা নির্মাণের মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে যাত্রা শুরু করেন জাহিদ হাসান। এরপর ‘লীলামন্থন’ নামে সিনেমার কাজ শেষ করেন। যদিও নানা জটিলতায় এখনো তা আলোর মুখ দেখেনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular