Friday, September 24, 2021
Homeক‌্যাম্পাসসীমিত পরিসরে শেকৃবি'র ২১তম বিশ্ববিদ্যালয় দিবস পালিত

সীমিত পরিসরে শেকৃবি’র ২১তম বিশ্ববিদ্যালয় দিবস পালিত

শেকৃবি প্রতিনিধি:

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। অন্যান্য বছর বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করলেও এ বছর কোভিড-১৯ মহামারির কারণে দিবসটি স্বাস্থ্যবিধি মেনে সীমিত কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল ৯.০০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা চত্ত্বরে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন করেন শেকৃবি’র ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম এবং ৯.১৫ মিনিটে শেকৃবি’র প্রশাসনিক ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেরেবাংলা এ কে ফজলুল হক এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পোস্ট গ্রাজুয়েট স্টাডিজের ডিন প্রফেসর ড. অলোক কুমার পাল, গবেষণা পরিচালক প্রফেসর ড. মোঃ আব্দুর রাজ্জাক, আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড.মোঃ আসাদুজ্জামান খাঁন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন, আইসিসি’র পরিচালক প্রফেসর ড. মোঃ মোফাজ্জল হোসাইন, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস এর পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ মিজানুল হক কাজল, বিভিন্ন অনুষদের ডিন, পরিচালক, সিনিয়র শিক্ষকবৃন্দ, বিভাগীয় চেয়ারম্যান , প্রক্টর ড. মোঃ হারুন-উর-রশিদ, রেজিস্ট্রার শেখ রেজাউল করিম, হল প্রভোস্ট, শিক্ষক সমিতি, নীল দল, অফিসার্স এসোসিয়েশন, বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদ, শেকৃবি ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান এবং বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ও শ্রমিক নেতৃ্ৃবৃন্দ।

ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া উপস্থিত সকলকে বিশ্ববিদ্যালয় দিবসের শুভেচ্ছা জানান।

তিনি এ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার সাথে জড়িত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেন।

সবশেষে বিশ্ববিদ্যালয়ের উত্তরোত্তর সফলতা ও মঙ্গল কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular