Sunday, June 20, 2021
Homeসারাদেশসিলেটসিলেটে আরও ৩০ জনের করোনা শনাক্ত

সিলেটে আরও ৩০ জনের করোনা শনাক্ত

সিলেট প্রতিনিধি:

সিলেটের দুটি ল্যাবে আরও ৩০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে একজন চিকিৎসক ও একজন ব্যাংকার রয়েছেন। এর মধ্যে এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৩ জন এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১৭ জনের করোনা শনাক্ত হয়।

শুক্রবার (২ অক্টোবর) নমুনা পরীক্ষায় তাদের করোনা রিপোর্ট পজিটিভ আসে।

ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, আক্রান্তদের বেশিরভাগই সিলেট নগরের বাসিন্দা। তাদের মধ্যে একজন চিকিৎসক ও সিটি ব্যাংকের একজন কর্মকর্তা রয়েছেন।

এদিকে, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) আরটি পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় নতুন করে ১৭ জনের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাস। শুক্রবার পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এসব রোগী শনাক্ত হয়।

বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, শাবিপ্রবির ল্যাবে শুক্রবার ১৬৭টি নমুনা পরীক্ষা করা হয়। নমুনাগুলো পরীক্ষা শেষে ১৭ জন ব্যক্তি করোনাক্রান্ত বলে শনাক্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে সিলেটের দুইজন, সুনামগঞ্জের তিনজন, মৌলভীবাজারের সাতজন ও হবিগঞ্জ জেলার পাঁচজন রয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে মোট ১২ হাজার ৬৮৫ জনের করোনাভাইরাস শনাক্ত হলো। এর মধ্যে ১০ হাজার ৫৬৭ জন করোনা থেকে সুস্থ হয়েছেন। আর মারা গেছেন ২১৮ জন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments