Homeঅন্যান্যসাবেক প্যানেল মেয়র মুর্শিদ উদ্দিনের মটর সাইকেল চুরি

সাবেক প্যানেল মেয়র মুর্শিদ উদ্দিনের মটর সাইকেল চুরি

কিশোরগঞ্জ এর কটিয়াদী পৌর সভার সাবেক প্যানেল মেয়র ও ৯নং ওয়ার্ডের দুইবারের নির্বাচিত কাউন্সিল মুর্শিদ উদ্দিন এর ব্যবহৃত মটর সাইকেল টি চুরি হয়েছে ।

জানা যায় ভাইস চেয়ারম্যান রেজাউল করীম শিকদার এর বাড়ী থেকে প্রায় ১০০০ গজ পশ্চিমে এবং পৌরসভার ৯নং ওয়ার্ড কমিশনার আলী হোসেনের বাড়ী থেকে প্রায় ৩০০ গজ উওর পশ্চিমে বেথইর কেন্দ্রীয় মসজিদে এর সামনে মর্শিদ উদ্দিনের মটর সাইকেল টি রেখে নামাযে যান কিন্তু নামাজ শেষে সাথে থাকা দুইটি মটর সাইকেল থাকলেও তার ব্যবহিত ডিসকভার ১২৫ মডেলের লাল কালো মটর সাইকেল টি দেখতে পান নি।মসজিদের সকল মুসল্লি খুজলেও আর মটর সাইকেল টি হদিস পাওয়া যায় নি। এই বিষয় তিনি বাদী হয়ে থানায় মামলা করেন কটিয়াদী থানায়। যা মামলা নং ১৪ এবং ১৫ সেপ্টেম্বর ২০২২।

কিন্তু কটিয়াদী থানা পুলিশ এখনো কাউকে গ্রেফতার এবং মটর সাইকেল উদ্ধার করতে সম্পূর্ণ ব্যর্থ হয়।এই মোটরসাইকেল চুরির পূর্বে একই স্থানে দু-তিন দিন পূর্বে আরো দুইটি মোটরসাইকেল চুরি হয়েছে।

মামলার বিষয় নিয়ে কটিয়াদী থানার ওসি বলেন,থানায় মামলা হয়েছে। তদন্ত অফিসার চেষ্টা করতেছে।আমরা বিভিন্ন যায়গায় অভিযান দিয়েছে এবং অব্যাহত আছে।

ভিকটিম ধারনা করছেন গ্রাম্য রাজনীতি ও ব্যবসায়িক প্রতিহিংশায় তার পতিপক্ষ তাকে দূর্বৃত্তের সময় সুযোগ মতে হত্যার উদ্দেশ্য হামলা ও ভিকটিমকে না পেয়ে মেসেজ হিসেবে হুমকিস্বরূপ তার মটর সাইকেল চুরি করে নিয়ে যায়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular