Homeখেলাধুলাসাবিনাদের জন্য সুখবর

সাবিনাদের জন্য সুখবর

স্পোর্টস ডেস্কঃ

সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবল দল দেশে ফেরার আগেই পেল সুখবর। তাদের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ঘোষণা দিয়েছে ৫০ লাখ টাকা পুরস্কার।

এদিকে ফুটবলে মেয়েদের গৌরবময় অর্জনকে স্বীকৃতি জানাতে ইতোমধ্যে রাজসিক সংবর্ধনার ব্যবস্থা করেছে বাফুফে ও ক্রীড়া মন্ত্রণালয়। নিজ নিজ জেলায় ফুটবলারদের আর্থিক পুরস্কার দেয়ার ঘোষণা দিয়ে আসছেন জেলা প্রশাসকরা। এবার পুরো নারী ফুটবল দলকে আর্থিক পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছে বিসিবি।

বুধবার (২১ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে জাতীয় নারী ফুটবল দলকে ৫০ লাখ টাকা পুরস্কার দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সাবিনাদের প্রশংসা করে তিনি বলেন, “অবিশ্বাস্য পারফরম্যান্স ও ঐতিহাসিক অর্জনে মেয়েদের ফুটবল দল পুরো জাতিকে গর্বিত করেছে। তাদের প্রচেষ্টার জন্য আমাদের সমাদর ও সমর্থনের নিদর্শন হিসেবে আমি বিসিবির পক্ষ থেকে পুরো দলের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করছি।”

তিনি আরও বলেন, “আমার কোনও সন্দেহ নেই যে সাফ বিজয় দেশের সব ক্রীড়াবিদ ও নারীদের দারুণভাবে অনুপ্রাণিত করবে এবং বিভিন্ন অঙ্গনে আন্তর্জাতিক সাফল্য অর্জনে উজ্জীবিত করবে ক্রীড়া দলগুলোকে।”

উল্লেখ্য, নেপালে নতুন ইতিহাস গড়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। দেশের ফুটবলে ১৯ বছরের ট্রফি খরা ঘুচিয়ে প্রথমবার সাবিনারা জিতেছেন সাফের শিরোপা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular