Homeসারাদেশচট্টগ্রামসাজেকের সব ধরনের কটেজ-রিসোর্ট বন্ধের নির্দেশনা

সাজেকের সব ধরনের কটেজ-রিসোর্ট বন্ধের নির্দেশনা

রাঙ্গামাটি প্রতিনিধি:

সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আগামী ৬ ও ৭ ফেব্রুয়ারি রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ভ্যালিতে অবস্থিত সব ধরনের কটেজ-রিসোর্ট বন্ধের নির্দেশনা দিয়েছে উপজেলা প্রশাসন।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করে সাজেক কটেজ মালিক সমিতির সাধারণ সম্পাদক ও জুমঘর রিসোর্টের সত্ত্বাধিকারী জেরী লুসাই।

তিনি বলেন, শুক্রবার সকালে আমাদের উপজেলা প্রশাসন কটেজ-রিসোর্ট বন্ধ রাখার বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে। এরই পরিপ্রেক্ষিতে আমরা সমিতির আওতাধীন কটেজ-রিসোর্ট মালিকদের ৬ ও ৭ ফেব্রুয়ারি সব কটেজ রিসোর্ট বন্ধের নির্দেশনা জানিয়ে দিয়েছি।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শরিফুল ইসলাম বলেন, ৭ ফেব্রুয়ারি সাজেক ইউনিয়ন পরিষদের ভোটকে কেন্দ্র করে ভোট সংশ্লিষ্ট ব্যতীত সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে।

এ সময়ে সাজেক ভ্যালিতে পর্যটক আসা-যাওয়াও বন্ধ থাকবে। এছাড়া ৬ ও ৭ ফেব্রুয়ারি এই দুই দিন সাজেকের কটেজ-রিসোর্ট বন্ধ রাখতে বলেছি।

আগামী ৭ জানুয়ারি সপ্তম ধাপে রাঙ্গামাটির তিন উপজেলায় ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর মধ্যে সাজেক ইউনিয়ন পরিষদ ভোটকে কেন্দ্র করে সব ধরনের ঝুঁকি এড়াতে সাজেকে অবস্থিত কটেজ-রিসোর্ট বন্ধের সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় প্রশাসন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular