Homeসম্পাদকীয়সাংবাদিক মিজানুর রহমান খানের মৃত্যুতে বিডিসমাচার সম্পাদকের শোক

সাংবাদিক মিজানুর রহমান খানের মৃত্যুতে বিডিসমাচার সম্পাদকের শোক

বিডিসমাচার ডেস্ক:
বিশিষ্ট সাংবাদিক ও প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন অনলাইন নিউজ পোর্টাল বিডি সমাচার ২৪ ডটকম এর সম্পাদক মোঃ মহসিন হোসেন।
.
বিডিসমাচার সম্পাদক মোঃ মহসিন হোসেন প্রয়াত বরেণ্য সাংবাদিকের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
.
মহসিন হোসেন বলেন,সাংবাদিকতায় অনন্য মেধা ও প্রজ্ঞার স্বাক্ষর রাখা মিজানুর রহমান খানের মৃত্যু সাংবাদিকতা জগতের অপূরণীয় ক্ষতি। সাবলীল ও বিশ্লেষণধর্মী লেখার কারণে তিনি দীর্ঘকাল স্মরণীয় হয়ে থাকবেন।
.
তিনি বলেন, ‘মিজানুর রহমান খানের মৃত্যুতে সাংবাদিকতা জগৎ এক উজ্জ্বল নক্ষত্র হারালো। সাংবাদিকতায়  তিনি ছিলেন পথিকৃৎ। তিনি ছিলেন একজন নীতিমান সাংবাদিক। আমি মনে করি, সাংবাদিক সমাজ তার শূন্যতা অনুভব করবে। আমি গভীর শোকাহত।
.
সাংবাদিক মিজানুর রহমান বরিশালের বিএম কলেজ থেকে হিসাববিজ্ঞানে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি সর্বশেষ প্রথম আলোর যুগ্ম সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এর আগে দৈনিক যুগান্তরের বিশেষ প্রতিনিধিসহ বিভিন্ন দায়িত্ব পালন করেছেন। ‘সংবিধান ও তত্ত্বাবধায়ক সরকার বিতর্ক’, ‘১৯৭১: আমেরিকার গোপন দলিল’ প্রভৃতি তার উল্লেখযোগ্য গ্রন্থাবলী তার অন্যতম সৃষ্টি।
RELATED ARTICLES

Most Popular