Monday, October 25, 2021
Homeসারাদেশসর্বানন্দ ইউনিয়নের ৮টি পূজা-মণ্ডপে সহায়তা দিলেন সেচ্ছাসেবক লীগ নেতা

সর্বানন্দ ইউনিয়নের ৮টি পূজা-মণ্ডপে সহায়তা দিলেন সেচ্ছাসেবক লীগ নেতা

এনামুল হক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সর্বানন্দ ইউনিয়নের ৮টি পূজা মন্ডপ ঘুরে আর্থিক সহায়তা প্রদান করেছে উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ও নৌকা মার্কা প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক আবদুল্লাহ-আল -মেহেদি রাসেল।

বুধবার বিকালে (১৩অক্টোবর) দলীয় নেতাকর্মীদের নিয়ে তিনি ইউনিয়নের ৮টি পূজা মন্ডপ ঘুরে ঘুরে দেখেন।হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় এ ধর্মীয় উৎসবের আনন্দ কে ভাগাভাগি ও আনন্দমুখর পরিবেশে পূজা মন্ডপগুলো তে যান তিনি।এসময় তিনি সকলকে তার নিজের পক্ষ থেকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানান এবং আর্থিক সহায়তা করেন মন্দির কমিটিকে।

এসময় উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক ও নৌকা মার্কা প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক আবদুল্লাহ- আল- মেহেদি রাসেল সর্বানন্দ ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নৌকা প্রতীক প্রত্যাশি হিসেবে সবার কাছে দোয়া ও সমর্থন কামনা করে বলেন,আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিবো ও জয়যুক্ত করে উন্নয়নের চাকা সচল রাখব এবং মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করব।

তিনি আরো বলেন, ইউপি নির্বাচনে দলীয় প্রতীক নিয়ে নির্বাচিত হতে পারলে সর্বানন্দ ইউনিয়ন কে একটি আধুনিক ইউনিয়ন পরিষদে রুপান্তরিত করতে চান।

এছাড়াও তিনি পূজা কমিটির উদ্দেশ্যে বলেন, আপনারা সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে শান্তি পুর্ণ ভাবে দূর্গাপূজা উদযাপন করবেন। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সার্বক্ষনিক নিরাপত্তা রক্ষায় আপনাদের পাশে সব সময় আছে এবং থাকবে। পূজা মন্ডপে কোন কারণে কোন বিশৃঙ্খলা দেখাগেলে সাথে সাথে স্থানীয় পুলিশ প্রশাসন কে জানাবেন।আপনাদের শারদীয় দূর্গা পূজা আনন্দমুখর হোক সেই কামনাই করি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular